বাংলাদেশ ম্যাচের একদিন আগেই শেষ টিকিট

এএফসি অ-১৭ নারী চ্যাম্পিয়নশীপের বাছাই পর্বের খেলা। জাতীয় দল নয়, তারপরও বাংলাদেশের মেয়েদের খেলা নিয়ে সিঙ্গাপুরে অবস্থানরত বাংলাদেশিদের আগ্রহ ও উন্মাদনা ব্যাপক। আগের ম্যাচে তুর্কমেনিস্তানের বিপক্ষে মাঠে ছিলেন অনেক প্রবাসী। আর আগামীকাল স্বাগতিক সিঙ্গাপুরের বিপক্ষে ম্যাচের সব টিকিট ইতোমধ্যে বিক্রিত। 

বাংলাদেশি প্রবাসীরা টিকিট সংগ্রহ করলেও আরো অনেক চাহিদা রয়েছে বলে জানা গেছে। বাংলাদেশ সময় বিকেল ছয়টায় সিঙ্গাপুরের জিলান বাসার স্টেডিয়ামে শুরু হবে ম্যাচটি। প্রবাসীদের এই সমর্থন বাংলাদেশ দলের জন্য বড় শক্তি বলে মনে করেন হেড কোচ গোলাম রব্বানী ছোটন, ‘সিঙ্গাপুরে আমরা দেশি ভাইদের সমর্থন পাচ্ছি। এটা আমাদের জন্য বড় পাওয়া। আশা করি আগামীকালও আমরা এই সমর্থন কাজে লাগিয়ে মাঠে জয় আদায় করব।’

বাছাইয়ের পরবর্তী রাউন্ডে যেতে হলে বাংলাদেশকে আগামীকাল জিততেই হবে। কারণ ড্র করলে স্বাগতিক সিঙ্গাপুর ও বাংলাদেশের পয়েন্ট সমান চার হবে। তখন গোল ব্যবধানে এগিয়ে থাকায় সিঙ্গাপুর পরবর্তী রাউন্ডে খেলবে। বাংলাদেশ আগামীকালকের ম্যাচে জয়ের ব্যাপারে বদ্ধপরিকর, ‘টুর্নামেন্টে পরবর্তী পর্বে খেলতে হলে আমাদের জিততে হবে। আমরা জয়ের লক্ষ্যেই মাঠে নামব’।

গতকাল অনুশীলন শেষে স্টেডিয়ামে গিয়ে সিঙ্গাপুর-তুর্কমেনিস্তানের ম্যাচ দেখেছে বাংলাদেশ দল। স্বাগতিক সিঙ্গাপুর সম্পর্কে কোচের পর্যবেক্ষণ, ‘তারা যথেষ্ট ভালো দল। কয়েকজন খেলোয়াড় রয়েছেন যারা ট্যাকনিক্যালি খুব ভালো। আমরা নিজেদের খেলাটাই খেলতে চাই’।

কোচের সঙ্গে একমত অধিনায়ক রুমা আক্তারো। তিনি বলেন, ‘আমরা আগের ম্যাচের মতো এই ম্যাচে স্বাভাবিক খেলা খেলে জিততে চাই। সবার কাছে দোয়া চাই’।

সংবাদটি শেয়ার করুন

সর্বশেষ সংবাদ

ফেসবুকে যুক্ত থাকুন