নেতাকর্মী নিয়ে প্রধানমন্ত্রীর সমাবেশে রাজুর যোগদান

নারায়ণগঞ্জের শামসুজ্জোহা ক্রীড়া কমপ্লেক্স মাঠে প্রধানমন্ত্রী শেখ হাসিনার নির্বাচনি জনসভায় বিপুল সংখ্যক নেতাকর্মী নিয়ে যোগদান করেছেন যুবলীগ নেতা আতিকুর রহমান রাজু।

নারায়ণগঞ্জ জেলা আওয়ামী লীগের সাবেক সাংগঠনিক সম্পাদক ও ফতুল্লা থানা যুবলীগের সভাপতি মীর সোহেল আলীর নির্দেশনায় বৃহস্পতিবার দুপুরে ফতুল্লার রেললাইন বটতলা এলাকা থেকে নেতাকর্মী নিয়ে বিশাল মিছিল সহ যোগদান করেন তিনি।

রাজুর নেতৃত্বে প্রথমে মিছিলটি মীর সোহেলের নেতৃত্বাধীন মিছিলের সাথে জড়ো হয়। পরে মীর সোহেলের নেতৃত্বে নেতাকর্মীদের বিশাল মিছিলটি একত্রিত হয়ে ঢাকা—নারায়ণগঞ্জ পুরাতন সড়ক ধরে শামসুজ্জোহা ক্রীড়া কমপ্লেক্স মাঠে গিয়ে পৌছায়।

এদিকে, নারায়ণগঞ্জে প্রধানমন্ত্রীর আগমনকে ঘীরে উজ্জীবিত হয়ে উঠে নেতাকর্মীরা। প্রধানমন্ত্রী এবং নারায়ণগঞ্জ-৪ আসনের সংসদ সদস্য ও নৌকার প্রার্থী শামীম ওসমান এবং মীর সোহেল আলীর নামে স্লোগাণ ধরেন রাজু এবং তার কর্মীরা।

আতিকুর রহমান রাজু গণমাধ্যমকে বলেন, ‘আমাদের নেত্রী প্রধানমন্ত্রী শেখ হাসিনা দীর্ঘ ১৫ বছরে পর নারায়ণগঞ্জে এসেছেন। আমাদের প্রতিটি নেতাকর্মীদের মাঠে উৎসবের আমেজ বিরাজ করছে। নেতাকর্মীরা সকলেই স্বতঃস্ফূর্ত ভাবে জনসমাবেশে অংশ নিয়েছে। আমারা আমাদের নেতা মীর সোহেল আলী ভাইয়ের নেতৃত্বে সবাই রাজপথে আছি। আগামীতে নৌকায় ভোট দেয়ার মাধ্যমে আমাদের নারায়ণগঞ্জ—৪ আসনের এমপি শামীম ওসমান ভাইকে বিপুল ভোটে বিজয়ী করবো ইনশাআল্লাহ।’

সংবাদটি শেয়ার করুন

সর্বশেষ সংবাদ

ফেসবুকে যুক্ত থাকুন