কক্সবাজার থেকে মাদক এনে না.গঞ্জে আটক প্রেমিক যুগল

চট্টগ্রামের কক্সবাজার থেকে মাদক এনে নারায়ণগঞ্জে বিক্রির সময় এক প্রেমিক যুগলকে আটক করেছে নারায়ণগঞ্জ জেলা মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তরের সদস্যরা। রোববার সকাল ৮টার দিকে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তর ‘খ’ সার্কেলের পরিদর্শক মো. ফজলুল হক খাঁনের নেতৃত্বে সিদ্ধিরগঞ্জের ঢাকা—চট্টগ্রাম মহাসড়কের মৌচাক এলাকা থেকে তাদেরকে আটক করা হয়। এ সময় কক্সবাজার জেলা থেকে বহন করে আনা ১২ লাখ টাকা মূল্যের ৪ হাজার পিস ইয়াবা ট্যাবলেট জব্দ করা হয়।

আটককরা হলেন, কক্সবাজার সদর উপজেলার ২নং ঝিলনঝা ইউনিয়নের দক্ষিণ দিককুল গ্রামের আলী আহম্মদ ও শামসুন্নাজার দম্পতীর ছেলে মো. আজিজ (২৪) এবং একই এলাকার মত মীর আহম্মেদের মেয়ে আফরিন জাহান তোফা ওরফে হাসিনা (২০)।

এক সংবাদ বিজ্ঞপ্তি মাদকসহ তরুণ—তরুণীকে আটকের বিষয়টি নিশ্চিত করেছেন পরিদর্শক মো. ফজলুল হক খাঁন। তিনি প্রচার মাধ্যেমে জানান, গোপন সংবাদ পেয়ে তার নেতৃত্বে জেলা মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তরের সদস্যদের সমন্বয়ে রেইডিং পার্টি গঠনের পর সিদ্ধিরগঞ্জে অভিযান চালানো হয়। এ সময় মৌচাকস্থ ভাই ভাই তৃপ্তি হোটেলের সামনে সন্দেহভাজন তরুণ—তরুণীকে ঘেরাও করে হেফাজতে নেন তাঁরা। পরে স্থানীয়দের সামনে আইনসম্মতভাবে আটক তরুণ আজিজের দেহ তল্লাশী করে তার পরনের প্যান্টের ডান পকেটে থাকা একটি জ্যামিতি বক্স থেকে ২ হাজার পিস ইয়াবা ট্যাবলেট এবং আটক তরুণী আফরিন জাহান তোফা ওরফে হাসিনার বাম কাথে থাকা একটি সাইট ব্যাগ থেকে আরও একটি জ্যামিতি বক্স থেকে ২ হাজার পিস ইয়াবা ট্যাবলেট উদ্ধারের পর জব্দ করা হয়।

এ ঘটনায় পরিদর্শক মো. ফজলুল হক খাঁন বাদী হয়ে রোববার সিদ্ধিরগঞ্জ থানায় মাদক আইনে আটক তরুণ—তরুণীর বিরুদ্ধে মামলা দায়ের করেছেন। পরে রোববার দুপুরে তাদেরকে আদালতের মাধ্যমে কারাগারে পাঠানো হয়। অভিযান অংশ নেওয়া সংস্থাটির এক সদস্য জানিয়েছেন, আটক যুবক—যুবতী প্রেমিক যুগল।

সংবাদটি শেয়ার করুন

সর্বশেষ সংবাদ

ফেসবুকে যুক্ত থাকুন