স্বামী-স্ত্রী মিলে পরকীয়া প্রেমিককে হত্যা

কুমিল্লায় রাজমিস্ত্রি আরিফ (৩০) হত্যা মামলার স্বামী-স্ত্রীকে গ্রেপ্তার করেছে পুলিশ। গ্রেপ্তারকৃতরা হলেন- সুনামগঞ্জের ছাতক থানার গাবুরগাঁও গ্রামের শুক্কুর আলী (৩০) ও তার স্ত্রী ফাতেমা বেগম (২৮)।

গতকাল বৃহস্পতিবার (১০ আগস্ট) রাত সোয়া ১০টার দিকে জেলার দেবিদ্বার উপজেলার ওয়াহিদপুর এলাকা থেকে তাদের গ্রেপ্তার করা হয়। 

শুক্রবার (১১ আগস্ট) দুপুরে কুমিল্লা জেলা পুলিশ সুপারের কার্যালয়ে সংবাদ সম্মেলনে এসব তথ্য জানিয়েছেন অতিরিক্ত পুলিশ সুপার নাজমুল হাসান।

তিনি জানান, গত বুধবার (৯ আগস্ট) জেলার চান্দিনা উপজেলার মাইজখার ইউনিয়নের করতলা গ্রামের ছাড়াগাঁও নামক এলাকা থেকে ওই এলাকার ভাড়াটিয়া রাজমিস্ত্রি আরিফের মরদেহ উদ্ধার করে পুলিশ। নিহত আরিফ সুনামগঞ্জের ছাতক উপজেলার সাতগাঁও গ্রামের বাসিন্দা। এ ঘটনায় নিহত আরিফের ভাই তারিছ আলী বাদী হয়ে চান্দিনা থানায় হত্যা মামলা করেন।

মামলার পর ক্লুলেস এই হত্যাকাণ্ডের রহস্য উদ্ঘাটনে কাজ শুরু করে পুলিশ। তথ্য-প্রযুক্তির সহায়তা এবং তদন্তে ফাতেমা বেগমের নাম উঠে আসে। বুধবার রাতে ঘাতক ফাতেমা এবং তার স্বামী শুক্কুর আলীকে দেবিদ্বার উপজেলার ওয়াহিদপুর এলাকা থেকে গ্রেপ্তার করা হয়।

নাজমুল হাসান বলেন, গ্রেপ্তারের পর জিজ্ঞাসাবাদে ঘটনার দায় স্বীকার করেছেন চার সন্তানের এই জনক-জননী। তারা জানান, রাজমিস্ত্রি আরিফের সঙ্গে ফাতেমার পরকীয়া সম্পর্ক গড়ে ওঠে। মাস খানেক আগে ফাতেমা স্বামীর বাসা থেকে পালিয়ে আরিফের ভাড়া বাসায় চলে যান। দুজন একমাস স্বামী-স্ত্রী পরিচয়ে ভাড়া বাসায় থাকার পর ফাতেমা বুঝতে পারেন আরিফ তাকে বিয়ে না করে প্রতারণা করছে। পরে তার ওপর ক্ষিপ্ত হন ফাতেমা। স্বামীর কাছে ফিরে গিয়ে নিজের দোষ স্বীকার করে ভবিষ্যতে আর এমন কাজ করবেন না বলে স্বামীকে জানান ফাতেমা। পরে আরিফের ওপর প্রতিশোধ নিতে স্বামীর সঙ্গে পরিকল্পনা করেন।  

পরিকল্পনা মোতাবেক বুধবার রাতে আরিফের অনুপস্থিতিতে তার ভাড়া বাসায় গিয়ে খাটের নিচে লুকিয়ে থাকেন ফাতেমার স্বামী শুক্কুর। পরে আরিফ বাসায় এসে খাবার খেয়ে ঘুমিয়ে পড়েন। গভীর রাতে শুক্কুর খাটের নিচ থেকে বের হয়ে আসেন। প্রথমে আরিফকে লোহার শাবল দিয়ে মাথায় আঘাত করেন শুক্কুর। তারপর বালিশ চাপা দেন ফাতেমা। এতে আরিফের মৃত্যু হয়। পরে মরদেহ বস্তাবন্দি করে পাশের একটি পুকুরে ফেলে দেওয়া হয়। 

অতিরিক্ত পুলিশ সুপার নাজমুল হাসান জানান, গ্রেপ্তার স্বামী-স্ত্রীকে বিকেলে আদালতের মাধ্যমে কারাগারে পাঠানো হয়েছে।  

সংবাদটি শেয়ার করুন

সর্বশেষ সংবাদ

ফেসবুকে যুক্ত থাকুন