কাঁচপুরে ছিনতাইকারীর ছুরিকাঘাতে বড় ভাই নিহত, আহত ছোট ভাই

নারায়ণগঞ্জের কাঁচপুরে ছিনতাইকারীর ছুরিকাঘাতে আরমান হোসেন ওরফে রোহান নামে এক য্বুক নিহত ও আহত হয়েছে তার ছোট ভাই মো. রিপন। মঙ্গলবার সকাল ৯ টার দিকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয়।


নিহত আরমান হোসেন ওরফে রোহান (২২) আহত রিপন (২০) চট্টগ্রামের পটিয়া উপজেলার দক্ষিণ ঘাটা গ্রামের মো: হোসাইন মিয়ার ছেলে। মাইফুলা কবির কারিগরি স্কুল অ্যান্ড কলেজ থেকে এবার মাধ্যমিক পরীক্ষা দিয়েছে রোহান।


পুলিশ জানায়, রোহান ও রিপন চাকরির জন্য চট্টগ্রাম থেকে গতকাল সোমবার রাতে নারায়ণগঞ্জের উদ্দেশে রওনা হয় মঙ্গলবার ভোরে নারায়ণগঞ্জের সিদ্ধিরগঞ্জের বসবাসরত গোলাম মোস্তফাকে মোবাইল ফোনে জানান তারা কাচঁপুর নেমেছে। তিনি বাসা থেকে বের হয়ে কাঁচপুর গিয়ে তাদের খুঁজে না পেয়ে মোবাইলে ফোন দিলে চিৎকার শুনতে পায়।


পুলিশের টহল টিমকে বিষয়টি জানালে তাদের সহযোগিতায় দুই ভাইকে রক্তাক্ত অবস্থায় দেখতে পায়। তাদের উদ্ধার করে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে যায়। সেখানে তাকে জানায়, তারা বাস থেকে কাঁচপুর নামার পর কয়েকজন ছিনতাইকারী জোরপূর্বক পাশের ব্রিজে নিয়ে যায়। সেখানে তাদের অস্ত্রের মুখে জিম্মি করে সবকিছু ছিনিয়ে নেয়ার চেষ্টা করে।

প্রতিবাদ করায় ছিনতাইকারীরা দুজনেরই পেটে ছুরিকাঘাত করে পালিয়ে যায়। পরে মঙ্গলবার সকালে হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় আরমান হোসেন ওরফে রোহানের মৃত্যু হয়।

সিদ্বিরগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা গোলাম মোস্তাফা জানান, নিহতের মরদেহ ময়নাতদন্ত শেষে পরিবারের কাছে বুঝিয়ে দেয়া হবে। এ ঘটনায় হত্যা মামলার প্রক্রিয়াধীন। পাশাপাশি সোনারগাঁর সহযোগিতা নিয়ে দুটি থানার পুলিশ এক যোগে অভিযান পরিচালনা করবে এং হত্যায় জড়িতদের দ্রæত আইনের আওতায় আনা হবে।

সংবাদটি শেয়ার করুন

সর্বশেষ সংবাদ

ফেসবুকে যুক্ত থাকুন