কোরবানির মাহাত্ম্য ছড়িয়ে যাক সংযোগ’র সাথে

নিম্ন আয়ের মানুষের জন্য কোরবানির উদ্যোগ নিয়েছে ‘সংযোগ’ কানেক্টিং পিপল ফাউন্ডেশন।কোরবানির জন্য বিত্তশালীদের সহযোগীতা কামনা করেছে সংগঠনটির প্রতিনিধিরা।


মানুষের সহযোগীতা কামনা করে সামাজিক যোগাযোগ মাধ্যম ফেইসবুকে সংযোগ’র প্রতিনিধিরা বলেন, এবছর কোরবানি করতে চাই কক্সবাজারের জেলে পল্লীর অসহায় মানুষগুলোর জন্য। ঢাকার মধ্যে একটা এতিমখানাতেও কোরবানি করতে চাই। এছাড়াও রংপুরের পীরগঞ্জের একটি এতিমখানার নিরিহ এতিমবাচ্চা গুলোর জন্য কোরবানি করতে চাই। কোরবানি করতে চাই চুয়াডাঙ্গা, মেহেরপুর, কুড়িগ্রাম সহ বেশ কয়েকটা জেলাতে। যেসকল জায়গাগুলোতে নিন্ম আয়ের মানুষের বসবাস।


তারা আরও বলেন, কোরবানির ইবাদাত ত্যাগের শিক্ষা বহন করে। কোরবানির মাহাত্ম্য ছড়িয়ে যাক সংযোগের সাথে। জেলাগুলোতে আমাদের ভলান্টিয়ার প্রস্তুত আপনাদের আমানত গুলো সঠিক মানুষের কাছে পৌছে দিতে। কোরবানির জন্য আপনাদের কন্ট্রিবিউশান প্রয়োজন।

এবারের কোরবানির প্যাকেজ
📌 এক কেজি মাংস
📌 ৫ কেজি চাল
📌 ১ লিটার তেল

যারা কোরবানির ভাগ নিতে ইচ্ছুক তাদের জন্য প্যাকেজ
📍 গরু/মহিষ এর ৭ ভাগের এক ভাগ = ১৫০০০ টাকা
📍 ছাগল/ ভেড়া= ১৫০০০ টাকা
বি:দ্রঃ এই প্যাকেজে কসাই খরচ, যাতায়াত খরচ সংযুক্ত করা হয়েছে

সংযোগ’র প্রতিনিধিদের পক্ষ থেকে বলা হয়, যারা খন্ডাংশ এক ভাগের মূল্যের কম যেকোন মূল্য দিতে চান তারা সদকার নিয়্যাত করে দিবেন। যারা কোরবানির পাশাপাশি সদকা হিসাবে ফুড প্যাকেজ দিতে চান তারা জন প্রতি ৫০০ টাকা হিসাবে সদকা করতে পারেন। অর্থাৎ কোরবানির মাংস ও ফুড প্যাকেজ জনপ্রতি ১৫০০ টাকা।

এই কার্যক্রমে সাহায্য করবেন যেভাবে :

https://songjog.org/…/%E0%A6%88%E0%A6%A6-%E0%A6%89…/…

সংবাদটি শেয়ার করুন

সর্বশেষ সংবাদ

ফেসবুকে যুক্ত থাকুন