সিদ্ধিরগঞ্জে মুখ বেঁধে ১১ বছরের শিশুকে ধর্ষণ

নারায়ণগঞ্জের সিদ্ধিরগঞ্জে ১১ বছর বয়সী নাবালিকা শিশুকে মুখ বেঁধে ধর্ষণ করার অভিযোগে থানায় মামলা হয়েছে। বৃহস্পতিবার দিনগত রাত সাড়ে ১২টার দিকে শিশুটির মা সিদ্ধিরগঞ্জ থানায় গিয়ে নারী ও শিশু নির্যাতন দমন আইনে মামলাটি করেন। ৫০ বছর বয়সী শরিফ উল্লাহ নামে এক প্রতিবেশি শিশুটির মুখ বেঁদে একটি হাঁস-মুরগির খামের নিয়ে প্রাণ নাশের হুমকি দিয়ে ধর্ষণ করেছে বলে দাবী শিশুটির মার।

মামলার বিষয়টি নিশ্চিত করেছেন সিদ্ধিরগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) গোলাম মোস্তফা। তিনি প্রচার মাধ্যমকে জানিয়েছেন, আসামী শরিফ উল্লাহ নির্যাতনের শিকার ১১ বছর বয়সী শিশুটির প্রতিবেশি। গত বুধবার (৩০ আগষ্ট) রাত সাড়ে ৮টার দিকে শরিফ উল্লাহ শিশুটির মুখ বেঁধে তার হাঁস-মুরগির খামারে নিয়ে ধর্ষণ করেছে এমন অভিযোগে শিশুটির মা থানায় মামলা করেছে।

আসামী শরিফ উল্লাহ (৫০) সিদ্ধিরগঞ্জের মিজমিজি দক্ষিণপাড়া এলাকার মোহাম্মদ আলীর ছেলে। জানা গেছে, শিশুটিকে ধর্ষণ করার ঘটনা দ্রæত ছড়িয়ে পড়লে এবং মামলা হতে পারে এমন আশংকায় আত্মগোপনে চলে গেছে শরিফ উল্লাহ।

মামলায় বলা হয়, ভ‚ক্তভোগী কিশোরীর মা সিদ্ধিরগঞ্জের একটি পোশাক কারখানায় শ্রমিক হিসেবে কাজ করে। আসামী শরিফ উল্লাহ তাদের বাড়ীর পাশেই বসবাস করার সুবাদে শিশুটির বাড়িতে প্রায় সময়ই সে আসা যাওয়া করতো। গত বুধবার রাত সাড়ে ৮টার দিকে নির্যাতনের শিকার শিশুটি অভিযুক্ত শরিফ উল্লাহর দুই বছরের নাতীর সাথে তাদের বাসায় খেলাধুলা করছিল। এ সময় শিশুটির মা, আসামী শরিফ উল্লাহসহ তার স্ত্রী বাসায় কথা বলছিল। ওই সময় ভ‚ক্তভোগী কিশোরী তার ক্ষুদা পেয়েছে জানিয়ে বাসার দিকে যায়। কিন্তু পরে তাকে বাসায় আর খুঁজে পাওয়া যায়নি। শিশুটির খোঁজে গিয়ে তার মা প্রতিবেশীরা তাকে শরিফ উল্লাহর হাঁস-মুরগির খামারে গামছাদ্বারা মুখ বাঁধা অবস্থায় উদ্ধার করে। পরে শিশুটিকে জিজ্ঞাসাবাদে সে জানায় শরিফ উল্লাহ বাসার সামনে থেকে গামছা দিয়ে মুখ বেঁধে খামারে নিয়ে আসে এবং জীবন নাশের হুমকি দিয়ে ধর্ষণ করে।

সংবাদটি শেয়ার করুন

সর্বশেষ সংবাদ

ফেসবুকে যুক্ত থাকুন