ফতুল্লায় হেরোইনসহ তিন মাদক বিক্রেতা গ্রেপ্তার

নারাণগঞ্জ সদর উপজেলার ফতুল্লায় পৃথক অভিযান করে ২শ ৫০ পুরিয়া হেরোইনসহ তিন ব্যক্তিকে আটক করেছে জেলা মাদকদ্রব্য নিয়ন্ত্রন অধিদপ্তরের সদস্যরা। সোমবার বিকেল সাড়ে ৩টা ও সন্ধ্যা ৬টার দিকে সদর উপজেলার ফতুল্লার পাইকপাড়া দক্ষিণ গোয়ালবন্দ ও আল-বারাকা আবিসক এলাকা থেকে মাদকদ্রব্য হেরোইন বিক্রির সময় হাতেনাতে আটক করা হয় মো. শফিকুল ইসলাম (৪৮), মো. আয়াতুল্লা (৩৮) ও মো. রফিক (৫৫) কে।

জেলা মাদকদ্রব্য নিয়ন্ত্রন অধিদপ্তরের ‘খ’ সার্কেলের পরিদর্শক মো. ফজলুল হক খানের সাবির্ক তত্ত্বাবধানে একটি রেইডিং পার্টি গঠন করে ফতুল্লার বিভিন্ন এলাকায় মাদক বিরোধী অভিযান পরিচালিত হয়। এ সময় সদস্যরা গোপন সূত্রে জানতে পারেন সদর উপজেলার পাইকপাড়া ও আল-বারাকা আবিসক এলাকায় মাদকদ্রব্য হেরোইন বেচা-বিক্রি হচ্ছে। সংবাদর বিষয়টি নিশ্চিত হয়ে সংস্থাটির সদস্যরা দ্রুত ঘটনাস্থলে গিয়ে হেরোইনসহ হাতেনাতে ওই তিন জনকে আটক করে।

এই ঘটনায় ফতুল্লা মডেল থানায় মাদক আইনে পৃথক দুটি মামলা দায়েরের প্রস্তুতি চলছে বলে জানা গেছে। একটিতে জেলা মাদকদ্রব্য নিয়ন্ত্রন অধদপ্তরের উপ পরিদর্শক (এসআই) রোকেয়া আক্তার এবং অপরটিতে জেলা ‘খ’ সার্কেলের পরিদর্শক মো. ফজলুল হক খান বাদী হয়ে ফতুল্লা মডেল থানায় মামলা দায়েরের প্রস্তুতি নিচ্ছেন।

আটককৃতরা হলেন, সদর উপজেলার পাইকপাড়া দেওয়ান বাড়ি এলাকার মৃত আফজা উদ্দিনের ছেলে মো.আয়াতুল্লা (৩৮), পাইকপাড়া শাহসুজা রোড এলাকার মৃত মুরাদ মিয়ার ছেলে মো. রফিক (৫৫) এবং সদর উপজেলার আলীরটেক গ্রামের মৃত হযরত আলীর ছেলে মো. শফিকুল ইসলাম (৪৮)।

বিষয়টি নিশ্চিত করেছেন ‘খ’ সার্কেলের পরিদর্শক মো. ফজলুল হক খান। তিনি বলেন, মাদক প্রতিরোধে তাঁদের নিয়মিত অভিযান অব্যাহত আছে। তারই ধারাবাহিকতায় সোমবার গোপন সংবাদ পেয়ে তার নেতৃত্বে একটি দল ফতুল্লায় মাদক বিরোধী অভিযান চালায়। এ সময় ভয়ানক মাদক হেরোইনসহ তিন জনকে আটক করা হয়।

সংবাদটি শেয়ার করুন

সর্বশেষ সংবাদ

ফেসবুকে যুক্ত থাকুন