নারী সাংবাদিকের বিয়ের প্রস্তাবে সালমান বললেন ‘বয়স শেষ’

বিনোদন ডেস্ক- আবুধাবিতে ‘আইফা অ্যাওয়ার্ড’ অনুষ্ঠানে বলিউড অভিনেতা সালমান খানকে হঠাৎ করেই বিয়ের কথা বলে বসেন হলিউডের এক নারী সাংবাদিক। তবে সেই প্রস্তাবে সাড়া না দিয়ে ভাইজান বলে দেন, তাঁর বিয়ের বয়স ‘পেরিয়ে গেছে’। ভারতীয় সংবাদমাধ্যম হিন্দুস্তান টাইমস জানিয়েছে, সালমানকে প্রস্তাব দেওয়া নারী সাংবাদিকের নাম অ্যালিনা খলিফ। সালমানের সঙ্গে তাঁর কথোপকথনের ভিডিও ইতিমধ্যে সামাজিক যোগাযোগমাধ্যমে ভাইরাল।

ভাইরাল হওয়া ভিডিওতে নারী সাংবাদিককে দেখানো হয়নি। সালমানের সামনে মাইক্রোফোন ধরে অ্যালিনা বলেন, ‘আপনি কি আমাকে বিয়ে করবেন? হলিউড থেকে এসেছি শুধু এই প্রশ্নটা করতে। সেই কবে আপনাকে দেখার সঙ্গে সঙ্গে প্রেমে পড়েছিলাম।’

এই প্রশ্নে সালমান উল্টো জিজ্ঞেস করেন, ‘আপনি শাহরুখ খানের কথা বলছেন, তাই না?’ তখন ওই সাংবাদিক বলেন, ‘না, আমি সালমান খানের কথাই বলছি।’ জবাবে সালমান খান বলেন, ‘আমার বিয়ের দিন শেষ হয়ে গেছে। ২০ বছর আগে আমার সঙ্গে আপনার দেখা করা উচিত ছিল।’

কয়েক দিন আগে ভারতের জনপ্রিয় টিভি শো ‘আপ কি আদালত’-এ অতিথি হয়ে সালমান জানিয়েছিলেন, তাঁর সন্তান নেওয়ার পরিকল্পনা ছিল। কিন্তু স্ত্রী নয়, ভাইজানের শুধু সন্তান চাই।

শোনা যায়, বাচ্চাদের খুব পছন্দ করেন ‘ভাইজান’। সালমান খানের নিজের সন্তান না থাকলেও ভাই আরবাজ ও সোহেল এবং বোন অর্পিতার সন্তানদের নিজের সন্তানের মতোই ভালোবাসেন সালমান।

সংবাদটি শেয়ার করুন

সর্বশেষ সংবাদ

ফেসবুকে যুক্ত থাকুন