মেসিকে স্বাগত জানালেন প্রতিদ্বন্দ্বী রুনি

খেলার মাঠে বেশ কয়েকবার লিওনেল মেসির মুখোমুখি হয়েছিলেন ইংল্যান্ডের ওয়েইন রুনি। প্রতিদ্বন্দ্বী হিসেবে খুব একটা সুখকর অভিজ্ঞতা নেই রুনির। ম্যানচেস্টার ইউনাইটেডে থাকাকালে মেসির কাছে দুবার চ্যাম্পিয়ন্স লিগের ফাইনালে হেরেছেন তিনি। খেলোয়াড়ি জীবন শেষে এখন কোচিং জগতে আছেন রুনি। কাজ করছেন যুক্তরাষ্ট্রের ক্লাব ডিসি ইউনাইটেডে। যেখানে আরও একবার লিওনেল মেসির সামনে পড়তে হবে তাকে। 

তবে প্রতিপক্ষ ক্লাবে এলেও মেসিকে যুক্তরাষ্ট্রের লিগে স্বাগত জানাতে ভুল করেননি সাবেক এই ইংলিশ তারকা। তর্কসাপেক্ষে সর্বকালের সেরা খেলোয়াড় হিসেবে মেসির গুণ গাইলেন এই তারকা। 

এমএলএস ক্লাব ইন্টার মায়ামিতে মেসির যোগদান প্রসঙ্গে তিনি বলেন, ‘আমার মতে, বাণিজ্যিক দিক বিবেচনায় এটা এমএলএসের জন্য দারুণ একটি খবর। সারাবিশ্ব থেকে চুম্বকের মত দর্শকদের আকর্ষণ করবে এটি। মেসিকে আনার মাধ্যমে, আমরা তর্কসাপেক্ষে সর্বকালের সেরা ফুটবলারকে স্বাগত জানাচ্ছি। তার প্রতিযোগিতামূলক মনোভাব আর মেধা মায়ামিকে পয়েন্ট তালিকার উপরে উঠতে সাহায্য করবে।’

লিওনেল মেসির এই আগমন কেন্দ্র করে, পুরো এমএলএসেই ব্যাপক সাড়া পড়বে বলেই বিশ্বাস করেন ওয়েইন রুনি, ‘শুধু মেসিই না, ভক্ত, কোচ, খেলোয়াড় সবাই মেসির আসাকে কেন্দ্র করে বেশ উত্তেজিত। এমএলএসে তার আগমন এই প্রতিযোগিতায় নতুন মাত্রা যোগ করবে। 

তবে মেসিকে স্বাগত জানালেও ছাড় দিতে রাজি নন ইংল্যান্ডের সর্বোচ্চ গোলদাতা রুনি। এমএলএস-এর প্লেঅফে মায়ামির মুখোমুখি হবে তার দল ডিসি ইউনাইটেড। আর তা নিয়ে এখনই বার্তা দিয়ে রেখেছেন তিনি। 

‘সবচেয়ে গুরুত্বপূর্ণ বিষয় হল, ডিসি ইউনাইটেড আর ইন্টার মায়ামি দুই দলকেই প্লেঅফ খেলতে হবে। আর যদি আমরা ইন্টার মায়ামির মুখোমুখি হই, তবে শুধু মেসি না, পুরো দলকে হারাতে হবে।’ 

ইংল্যান্ড এবং ম্যানচেস্টার ইউনাইটেডের কিংবদন্তি ওয়েইন রুনির দল ডিসি ইউনাইটেড বর্তমানে এমএলএস পূর্বাঞ্চলের লিগে ৮ম স্থানে অবস্থান করছে। একই লিগে সবার নিচে ১৫তম স্থানে আছে মেসির নতুন ক্লাব ইন্টার মায়ামি। দুই দলের সবশেষ ম্যাচ শেষ হয়েছিলো ২-২ গোলের ড্রয়ে। 

সংবাদটি শেয়ার করুন

সর্বশেষ সংবাদ

ফেসবুকে যুক্ত থাকুন