মাদ্রাসার অফিস কক্ষে নিয়ে ছাত্রকে বলৎকার, গ্রেপ্তার শিক্ষক

নারায়ণগঞ্জের ফতুল্লায় মাদ্রাসার অফিস কক্ষে ডেকে এক শিক্ষার্থীকে বলৎকারের অভিযোগে  মাদ্রাসা শিক্ষককে গ্রেপ্তার করেছে পুলিশ।

শনিবার রাতে সদর উপজেলার মাসদাইর এলাকা থেকে আবু বক্কর সিদ্দিক নামের এই ব্যক্তিকে গ্রেপ্তার করা হয়। এর আগে নয়টার দিকে শিশুটির বাবা বাদী হয়ে ফতুল্লা মডেল থানায় মামলা করেন।

মামলায় উল্লেখ করা হয়, নির্যাতনের শিকার ১১ বছর বয়সী শিশুটি ফতুল্লার মাসদাইরের নূর মদিনা তাফিজুল কোরআন মাদ্রাসার হেফখানার শিক্ষার্থী। ওই মাদ্রাসায় আবাসিক ভাবে থেকে লেখাপড়া করছিলো। গত ঈদের ছুটিতে শিশুটি তার পরিবারের সাথে ঈদ করতে বাড়িতে যায় কিন্তু  ছুটি শেষে মাদ্রাসায় ফেরত যেতে অনিহা প্রকাশ করে।

পরিবার লোকজন তাকে মাদ্রাসায় ফিরিয়ে নেয়ার চেষ্টা করলে শিশুটি কান্নায় ভেঙ্গে পড়ে। ওই সময় পরিবার সদস্যদের জানায় তাকে  মাদ্রাসার ৪র্থ তলার অফিস কক্ষে ডেকে নিয়ে  হাফেজ আবু বক্কর সিদ্দিক নামে মাদ্রাসাটির হিফজখানার শিক্ষক  বলৎকার করেছে। সব শেষ  ২৬ জুন বেলা ১২টার দিকে তাকে নির্যাতন করা হয়।

শিশুটির বাবা জানায়, এর আগেও হেফজখানার শিক্ষক আবু বক্কর তার ছেলেকে একাধিকবার একই কায়দায় নির্যাতন (বলৎকার) করেছে। তিনি বলেন, জোরাজরি করেও যখন ছেলেকে মাদ্রাসার নেওয়া যাচ্ছিলনা তখন তার সন্দেহ হয়।

কারণ জানতে চাইলে ছেলে জানায়, ঈদ উপলক্ষে বেলা ১২টায় মাদ্রাসায় ছুটি দেওয়া হয়। তখন অন্য ছাত্রদের সাথে ছেলেও মাদ্রাসা থেকে বের হয়েছিল। কিন্তু শিক্ষক আবু বক্কর মাদ্রাসার চার তলার অফিস কক্ষে ছেলেকে ডেকে নিয়ে যায় এবং অফিসের দরজা বন্ধ করে দিয়ে তাকে বলৎকার করে। ঘটনা জানার পর তার বিরুদ্ধে  মামলা করেছি৷

ফতুল্লা মডেল থানার থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. নুরে আযম মিয়া জানান, অভিযোগ পাওয়া পরপরই তাকে গ্রেপ্তার করা হয়েছে। শিশুটির চিকিৎসাসহ নারায়ণগঞ্জ সদর জেনারেল হাসপাতালে পরিক্ষা করতে বলা।

সংবাদটি শেয়ার করুন

সর্বশেষ সংবাদ

ফেসবুকে যুক্ত থাকুন