বিদেশিদের কাছে ধরনা ধরেও কোনো কাজ হবে না: স্বরাষ্ট্রমন্ত্রী

স্বরাষ্ট্রমন্ত্রী আসাদুজ্জামান খান কামাল বলেছেন, দেশের মানুষ তাদেরকে (বিএনপি) চিহ্নিত করে ফেলেছে। তাদের দিক থেকে মুখ ফিরিয়ে নিয়েছে। বিদেশিদের কাছে ধরনা ধরেও কোনো কাজ হবে না। তারা কয়েক দিনের মধ্যেই বুঝতে পারবে, তারা জনগণের কাছ থেকে সরে গেছে।

শনিবার (২২ জুলাই) বিকেল সাড়ে ৩টার দিকে মানিকগঞ্জের হরিরামপুর উপজেলার লেছড়াগঞ্জ ইউনিয়নের নটাখোলা তদন্তকেন্দ্র উদ্বোধন অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

তিনি আরও বলেন, নির্বাচনের মাধ্যমেই সরকার পরিবর্তন হবে। সরকার পরিবর্তন করতে হলে নির্বাচনে অংশগ্রহণ করতে হবে। ষড়যন্ত্র করে কোনো লাভ হবে না।

স্বরাষ্ট্রমন্ত্রী বলেন, বাঙালি জাতি সব সময় সঠিক কাজটি করে। তারা আলোকিত বাঙালি। বাংলাদেশ আজ কোন জায়গা থেকে কোথায় এসেছে এটা দেশের জনগণ ভালো করেই জানেন। আমি সারা দেশের খবর জানি। তারা আর অন্ধকারে নিমজ্জিত হতে চান না। দেশের মানুষ জানেন যতদিন প্রধানমন্ত্রী বেঁচে থাকবেন ততদিন দেশ আলোকিত থাকবে। জনগণ কোনো ভুল করবে না।

অনুষ্ঠানে মানিকগঞ্জের পুলিশ সুপার মোহাম্মদ গোলাম আজাদ খানের সভাপতিত্বে ঢাকা-২০ আসনের সংসদ সদস্য বেনজির আহমেদ, অতিরিক্ত আইজিপি হাবিবুর রহমান, ঢাকা রেঞ্জের ডিআইজি সৈয়দ নূরুল ইসলাম, মানিকগঞ্জের জেলা প্রশাসক আব্দুল লতিফ, জেলা পরিষদের চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা গোলাম মহীউদ্দীন, শিবালয় উপজেলা পরিষদের চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা রেজাউর রহমান খান জানু, হরিরামপুর উপজেলা পরিষদের চেয়ারম্যান দেওয়ান সাইদুর রহমান, মানিকগঞ্জ জেলা কমিউনিটি পুলিশিং এর সভাপতি ইঞ্জিনিয়ার সালাম চৌধুরী প্রমুখ উপস্থিত ছিলেন।

সংবাদটি শেয়ার করুন

সর্বশেষ সংবাদ

ফেসবুকে যুক্ত থাকুন