না’গঞ্জে মুদি দোকানদারকে মাদক ব্যবসা করতে ডিবি সোর্সের হুমকি!

নারায়ণগঞ্জ এর ফতুল্লায় এক মুদি দোকানিকে মাদক ব্যবসা করার জন্য চাপ প্রয়োগ করার অভিযোগ উঠেছে ডিবি পুলিশের সোর্স আরমান ওরফে ফরমা আরমানের বিরুদ্ধে। নারায়ণগঞ্জ জেলা গোয়েন্দা পুলিশ ও ফতুল্লা থানা পুলিশকে ম্যানেজ করার দায়িত্ব নিয়ে সোহেলকে বিভিন্নভাবে চাপ প্রয়োগ করছে আরমান। আরমান ও সোহেলের এমন কথোপকথনের এশটি কলরেকর্ড এসে পৌছেছে গনমাধ্যমের হাতে। এ বিষয়ে নারায়ণগঞ্জ জেলা পুলিশের সহয়তা কামনা করেছেন ফতুল্লার কাঠেরপুলস্থ ক্ষুদ্র ব্যবসায়ী সোহেল খন্দকার।

ভুক্তভোগী সোহেল জানান, বিগতসময়ে আমার ভুলের খেসারত আমি দিয়েছি। আমার নামে দুইটা মামলা আছে। সামাজিক ও পারিবারিক চাপে আমি এখন আর কোন অসামাজিক কাজে জড়িত নই। আমি বর্তমানে মুদি দোকানদারী করি। বিষয়টা আমার এলাকার সবাই জানে। তারপরেও ফরমা আরমান আমাকে ডিবি ও পুলিশের ভয় দেখিয়ে মাদক ব্যাবসা করার জন্য চাপ প্রয়োগ করছে। তা না হলে প্রতিসপ্তাহে তাকে টাকা দিতে হবে। না দিলে আমাকে মাদক মামলায় ফাঁসিয়ে দেওয়ার হুমকি দিচ্ছে সে।

তিনি আরও বলেন, আমি এই ব্যাপারে নারায়ণগঞ্জ পুলিশ-প্রশাসনের সহয়তা কামনা করছি। কেননা, আমি আইনের প্রতি বরাবরের মতোই শ্রদ্ধাশীল। বিগত সময়ে আমার করা ভুলের বিষয়টিও আমি স্বীকার করেছি। কিন্তু বর্তমানে আমি কোন অসামাজিক কার্যকলাপে লিপ্ত নই।

এ বিষয়ে ফতুল্লা থানা পুলিশের পুলিশ পরিদর্শক (তদন্ত) বলেন, হ্যাঁ বিষয়টা আমি শুনেছি। ইতিমধ্যেই খোঁজ নেওয়া শুরু করেছি। কে এই আরমান? অবশ্যই তার বিরুদ্ধে কঠোর আইনানুগ ব্যবস্থা গ্রহণ করা হবে।

সংবাদটি শেয়ার করুন

সর্বশেষ সংবাদ

ফেসবুকে যুক্ত থাকুন