না.গঞ্জে মাদকাসক্ত ছেলেকে পুলিশে দিল বাবা

মাদকাসক্ত ছেলের অত্যাচারে অতিষ্ঠ হয়ে ৯৯৯-এ ফোন দিয়ে ছেলেকে পুলিশে সোপর্দ করলেন এক বাবা। ঘটনাটি ঘটেছে নারায়নগঞ্জ জেলার ফতুল্লা মডেল থানার পূর্ব লামাপাড়া এলাকায়।

নাজমুল ইসলাম (২২) নামের ওই যুবক শুক্রবার রাতে মাদক সেবনের জন্য টাকা না পেয়ে পরিবারের লোকজনকে মারধরসহ বাবাকে জবাই করে হত্যা করার চেস্টার একপর্যায়ে  বাবা মোঃ মনির হোসেন (৪৩) জরুরি জাতীয় সেবা নাম্বার ৯৯৯-এ ফোন দিয়ে সাহায্য চাইলে পুলিশ ঘটনাস্থলে গিয়ে পুত্র নাজমুল ইসলাম কে আটক করে থানদয় নিয়ে আসে।
জানা যায়, ফতুল্লার পূর্ব লামাপাড়ার মনির হোসেনের বড়  ছেলে নাজমুল হোসেন গত ৪-৫ বছর ধরে মাদক বিক্রি এবং সেবন করে আসছে। এতে পরিবারের সদস্যরা বাধা নিষেধ করলে মারধর সহ ঘরের আসবাবপত্র ভাংচুর করতো।

শনিবার সন্ধ্যা ছয়টার দিকে পুত্র নাজমুল ইসলাম তার মা কে মারধর করে জোরপূর্বক ৩০ হাজার টাকা ছিনিয়ে নিয়ে যায়।রাত সাড়ে আটটার দিকে বাসায় এসে বাড়ী লিখে দেওয়ার জন্য বাবা মনির হোসেনের উপর চাপ প্রয়োগ সহ তাকে মারধর করে।

এক পর্যায়ে ঘরে থাকা বঠি দিয়ে বাবা মনির হোসেন কোপ মারে তা লক্ষভ্রস্ট হয়ে দরজা লাগে। এ সময় মনির হোসেন কে ধাক্কা মেরে ফ্লোরে ফেলে দিয়ে এলোপাথাড়ি মারধর করতে থাকে।

স্থানীয় প্রতিবেশীরা এগিয়ে এসে তাকে রক্ষা করে। উপায়ন্তর না পেয়ে বাবা মনির হোসেন জরুরী সেবা-৯৯৯ ফোন করলে পুলিশ ঘটনাস্থলে গিয়ে  পুত্র নাজমুল হোসেন কে গ্রেফতার করে থানায় নিয়ে আসে।


এ বিষয়ে ফতুল্লা মডেল থানার অফিসার ইনচার্জ শেখ রিজাউল হক দিপু জানায়, এ বিষয়ে পিতা বাদী হয়ে হত্যার চেস্টার অভিযোগে মামলা দায়ের করেছ।

সংবাদটি শেয়ার করুন

সর্বশেষ সংবাদ

ফেসবুকে যুক্ত থাকুন