ক্ষতিপূরণ চাইলেন না কঙ্গনা

বলিউড অভিনেত্রী কঙ্গনা রানাউত মানেই কথা যুদ্ধ, বিতর্ক। কয়েক বছর আগে শিবসেনা নেতা সঞ্জয় রাউতের সঙ্গে বিবাদে জড়ান তিনি। যার জেরে তাকে ওয়াই প্লাস নিরাপত্তা দেওয়া হয়েছিল। সেসময় অনেকেই প্রশ্ন তুলেছিলেন, জনগণের করের টাকা কেন কঙ্গনার সুবিধার্থে ব্যবহার করা হচ্ছে? এবার তাদের মোক্ষম জবাব দিলেন কঙ্গনা। জানালেন, বাড়ি ভাঙার ক্ষতিপূরণ চান না। কারণ, এই টাকা করদাতাদের।

২০২০ সালে মুম্বাইয়ে কঙ্গনা রানাউতের বিলাসবহুল বাড়ির একাংশ ভেঙে দিয়েছিল বৃহন্মুম্বই মিউনিসিপ্যাল কর্পোরেশন (বিএমসি)। বেআইনি নির্মাণের অভিযোগ তুলে নোটিশ জারি করার এক দিন পরে কঙ্গনার বাড়ি তথা অফিস ভেঙে দেওয়া হয়। তখন অভিনেত্রী দাবি করেছিলেন, যেহেতু তার বাড়ি ভাঙা হয়েছে, তাই তিনি ক্ষতিপূরণ পেতে বাধ্য।

সম্প্রতি এক সাক্ষাৎকারে কঙ্গনা বলেন, ‘আমি কোনো ক্ষতিপূরণ পাইনি। যারা এর মূল্য নির্ধারণ করবেন, তাদের আসার কথা ছিল। তাই আমি মহারাষ্ট্রের মুখ্যমন্ত্রী একনাথ শিন্ডেজির সঙ্গে দেখা করি। বলি, আপনারাই আমাকে একটা মূল্য বলুন। আমি এমন কাউকে চাই না, যিনি করদাতাদের টাকার অপব্যবহার করবেন।’

কঙ্গনা আরও বলেন, ‘আমি আর কোনো ক্ষতিপূরণ চাই না। এটাই ঠিক আছে।’

কঙ্গনা জানান, আদালত থেকে তাকে ক্ষতিপূরণ দেওয়ার কথা বলা হয়েছিল। কিন্তু তিনি সাধারণের কথা ভেবেই নিতে চাননি।

কঙ্গনা বর্তমানে কাজ করছেন ‘চন্দ্রমুখী ২’ ছবিতে। এটি একটি তামিল ছবির রিমেক। এতে রাজনর্তকীর ভূমিকায় অভিনয় করছেন কঙ্গনা। এছাড়া তাকে আগামীতে দেখা যাবে ‘ইমার্জেন্সি’ ছবিতে। নিজের পরিচালনা ও প্রযোজনায় ছবিটিতে ভারতের সাবেক প্রধানমন্ত্রী ইন্দিরা গান্ধীর চরিত্রে দেখা যাবে কঙ্গনাকে।

সংবাদটি শেয়ার করুন

সর্বশেষ সংবাদ

ফেসবুকে যুক্ত থাকুন