মেসিকে নিয়ে আরও বড় সিদ্ধান্তে যাচ্ছে পিএসজি!

মাত্র তিনদিন আগেই ৩-১ গোলে লজ্জার হার দেখেছিল ফরাসি জায়ান্ট ক্লাব পিএসজি। হোঁচট খাওয়া সেই ম্যাচ শেষে লিওনেল মেসি ও কিলিয়ান এমবাপেদের সমর্থকদের দুয়োধ্বনিও শুনতে হয়েছিল। একইসঙ্গে শোচনীয় পরাজয়ে ফুটবলারদের ওপর ক্লাব কর্তৃপক্ষ বেশ কড়াকড়ি আরোপ করতে পারে বলে গুঞ্জন ছিল। এর ভেতরই অনুমতি ছাড়া সৌদি আরব সফরে গিয়ে যেন তাদের আরও তাতিয়ে দিয়েছেন বিশ্বজয়ী আর্জেন্টাইন অধিনায়ক মেসি। যার ফলে মেসিকে দুই সপ্তাহের নিষেধাজ্ঞা ও জরিমানা করেছে পিএসজি। একইসঙ্গে আর নতুন করে এই ফরোয়ার্ডকে চুক্তি করাবে না বলে খবর বেরিয়েছে।

ফরাসি সংবাদমাধ্যম লেকিপের প্রতিবেদনে এমন তথ্য জানানো হয়েছে। তারা বলছে, মেসির অনুমোদনহীন সৌদি যাত্রাকে মারাত্মক ভুল হিসেবে দেখছে পিএসজি। এর আগে থেকেই ক্লাবটির সঙ্গে ৩৫ বছর বয়সী মেসির চুক্তি নবায়ন না করার আলোচনা চলছিল। এর ভেতরই মেসির নিষেধাজ্ঞা আসায়, হয়তো তিনি ফরাসিদের হয়ে আর মাত্র তিনটি ম্যাচ খেলতে পারবেন।

ক্রীড়াভিত্তিক আরেকটি সংবাদমাধ্যম ইএসপিএন জানিয়েছে, অনুমোদন ছাড়া সৌদি ভ্রমণের কারণে মেসিকে কড়া শাস্তি দিয়েছে পিএসজি। দুই সপ্তাহের নিষেধাজ্ঞা চলাকালে তিনি কোনো বেতন পাবেন না। তবে মনে হচ্ছে, আর্জেন্টাইন ফরোয়ার্ডের সৌদি সফরের প্রভাব আরও দীর্ঘ সময় ধরে থাকতে পারে।

এর আগে সোমবার (১ মে) মেসিকে স্বাগত জানিয়ে একটি টুইট করেন সৌদি আরবের পর্যটনবিষয়ক মন্ত্রী আহমেদ আল খাতিব। লিখেছেন, সৌদি আরবের পর্যটন শুভেচ্ছাদূত মেসি ও তার পরিবারকে দেশটিতে দ্বিতীয়বারের মতো সফরে স্বাগত জানাতে পেরে আমি আনন্দিত। এ সময় হ্যাশট্যাগে ‘ওয়েলকাম মেসি’ শব্দবন্ধটিও জুড়ে দেন তিনি।

সংবাদটি শেয়ার করুন

সর্বশেষ সংবাদ

ফেসবুকে যুক্ত থাকুন