১ ম্যাচ খেলেই আইপিএল শেষ লিটন দাসের

আইপিএল চলাকালে আজ দেশে াইগার উইকেটকিপার ব্যাটার লিটন দাস। কলকাতা দলের মিডিয়া বিভাগ থেকে দেওয়া এক বিবৃতিতে জানানো হয়েছে, জরুরি পারিবারিক কারণে লিটন দাসকে বাংলাদেশে ফিরে যেতে হয়েছে। এর মধ্য দিয়ে কার্যত এবারের আইপিএল অধ্যায় শেষ হয়ে গেল টাইগার এই উইকেটকিপার ব্যাটারের।

ইন্ডিয়ান প্রিমিয়ার লিগের চলতি আসরে প্রথমবারের মতো ডাক পেয়েছিলেন লিটন। কলকাতা নাইট রাইডার্সের হয়ে যদিও আইপিএল অভিষেকটা সুখকর হয়নি। দুই ম্যাচ ডাগআউটে কাটানোর পর একাদশে জায়গা পেয়ে ব্যাট হাতে ব্যর্থতো (৪ রান) হয়েছেনই সেই সঙ্গে বাজে উইকেটকিপিংয়ে তোপের মুখে পড়েন। 

আর এরপরই বদলে যায় দৃশ্যপট। কেকেআর সমর্থকদের রোষানলে পড়েন টাইগার এই উইকেটকিপার ব্যাটার। এমনকী যে লিটনের বন্দনায় ব্যস্ত ছিল কলকাতার সোশ্যাল মিডিয়া হ্যান্ডলগুলো, হঠাৎ যেন সব উধাও। এরপর কলকাতা আরও দুই ম্যাচ খেললেও শুরুর একাদশে ছিল না লিটনের নাম।

দিল্লির বিপক্ষে অভিষেক ম্যাচের পরই লিটনের চলতি আইপিএল অধ্যায়ের ইতি টেনেছিলেন অনেকেই। অবশ্য খুব বেশি খেলার সুযোগও পেতেন না। আগামী মাসের ৫ তারিখ ইংল্যান্ডের চোমসফোর্ডে যোগ দেওয়ার কথা ছিল লিটনের। এর আগে কেবল একটি মাত্র ম্যাচ রয়েছে কলকাতার। আগামীকাল (শনিবার) গুজরাট টাইটানসের বিপক্ষে নিজেদের পরের ম্যাচে নামবে ফ্র্যাঞ্চাইজিটি। তার আগেই আজ দেশে ফিরে এসেছেন লিটন। এবারের মতো শেষ হলো লিটনের আইপিএল যাত্রা। 

সংবাদটি শেয়ার করুন

সর্বশেষ সংবাদ

ফেসবুকে যুক্ত থাকুন