সড়কে বিজিবি সদস্যসহ প্রাণ গেল ২ জনের

নেত্রকোনায় কাভার্ড ভ্যান ও সিএনজিচালিত অটোরিকশার মুখোমুখি সংঘর্ষে বিজিবির এক সদস্য ও অটোরিকশাচালক প্রাণ হারিয়েছেন।মঙ্গলবার রাত ১০টার দিকে নেত্রকোনা- ময়মনসিংহ সড়কের সদর উপজেলার ঝাউসি এলাকায় এ দুর্ঘটনা ঘটেছে।

নিহত ব্যক্তিরা হলেন বিজিবির সদস্য সুমন চৌহান (৩২) ও অটোরিকশাচালক ওয়াসিম মিয়া (৩৫)। সুমন চৌহান বিজিবি রংপুর ব্যাটালিয়নে কর্মরত ছিলেন। তাঁর গ্রামের বাড়ি নেত্রকোনার বারহাট্টা উপজেলা সদরের ডাকবাংলো এলাকায়। আর ওয়াসিম মিয়ার বাড়ি ময়মনসিংহের গৌরীপুর উপজেলার সিংজানি গ্রামে।

এ সময় অটোরিকশায় থাকা দুই যাত্রী আহত হন। তাঁদের ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে।

স্থানীয় বাসিন্দা ও পুলিশ সূত্রে জানা গেছে, গতকাল মঙ্গলবার রাতে ময়মনসিংহের শম্ভুগঞ্জ সেতুসংলগ্ন এলাকা থেকে বিজিবি সদস্য সুমন চৌহানসহ তিন যাত্রী নিয়ে চালক ওয়াসিম মিয়া নেত্রকোনার উদ্দেশে রওনা হন। রাত ১০টার দিকে ঝাউসি এলাকায় বিপরীত দিক থেকে আসা একটি কাভার্ড ভ্যানের সঙ্গে সেটির মুখোমুখি সংঘর্ষ হয়। এতে ঘটনাস্থলেই অটোরিকশাচালক ওয়াসিম ও বিজিবি সদস্য সুমন চৌহান মারা যান। দুই যাত্রী ময়মনসিংহ শহরের মোফাজ্জল হোসেন (৩২) ও গৌরীপুর এলাকার আল মামুন (২৮) গুরুতর আহত হন। স্থানীয় লোকজন তাঁদের উদ্ধার করে ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করেন।

নেত্রকোনা মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা খন্দকার শাকের আহমেদ দুর্ঘটনায় দুজনের মৃত্যুর খবরের সত্যতা নিশ্চিত করে বলেন, দুজনের লাশ নেত্রকোনা আধুনিক সদর হাসপাতালে রাখা হয়েছে। কাভার্ড ভ্যানের চালককে আটকের চেষ্টা চলছে।

সংবাদটি শেয়ার করুন

সর্বশেষ সংবাদ

ফেসবুকে যুক্ত থাকুন