রিক্সা থেকে লাশ ফেলে পালিয়ে গেলো নারী

নারায়ণগঞ্জের শিবু মার্কেট এলাকায় ব্যস্ত সড়কের পাশ থেকে এক ব্যক্তির লাশ উদ্ধার করেছে পুলিশ। সোমবার দুপুর ৩টার দিকে সদর উপজেলার শিবু মার্কেট টু কাঠেরপুল গামী রাস্তার ব্যাংক মোড় থেকে লাশটি উদ্ধার করে থানা-পুলিশ। নিহত ব্যক্তির নাম-পরিচয় জানতে পারেনি পুলিশ।

ফতুল্লা মডেল থানার উপপরিদর্শক (এসআই) বিলায়েত হোসেন প্রচার মাধ্যমে জানান, সংবাদ পেয়ে তিনিসহ পুলিশ সদস্যরা ঘটনাস্থলে এস অজ্ঞাত পরিচয়ে এক ব্যক্তির মরদেহ পড়ে থাকতে দেখে উদ্ধার করেন। মৃত ব্যক্তির মৃত্যুর সঠিক কারণ নির্ণয়ের জন্য মৃতদেহটি নারায়ণগঞ্জ জেনারেল হাসপাতাল মর্গে পাঠিয়েছেন তারা।

প্রত্যক্ষদর্শী ও স্থানীয় একটি কারখানার সিসি ক্যামেরায় ধারণকরা ভিডিও বরাতে এসআই বিলায়েত হোসেন জানান, রিকশায় চড়ে আসা এক নারী বৃদ্ধের মৃতদেহটি সেখানে ফেলে রেখে পালিয়ে গেছেন। তবে ওই নারীর পরিচয় এখনো জানা যায়নি তবে অজ্ঞাত ওই নারীকে শনাক্তের চেষ্টা চলছে।

ঘটনাস্থলে আসা পুলিশ সদস্যরা জানিয়েছেন, মৃত ব্যক্তির পায়ে পুড়ে যাওয়ার পুরাতন ক্ষত চিহ্ন দেখা গেছে এবং নাক দিয়ে রক্ত বের হচ্ছিল। মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য হাসপাতালে নেওয়া হয়েছে। ময়নাতদন্তের রিপোর্ট পেলে মৃত্যুর প্রকৃত কারণ জানা যাবে। এছাড়াও লাশ ফেলে যাওয়ার নারীকে পাওয়া গেলেও প্রকৃত রহস্য উদঘাটন করা সম্ভব হবে।

সংবাদটি শেয়ার করুন

সর্বশেষ সংবাদ

ফেসবুকে যুক্ত থাকুন