সিদ্ধিরগঞ্জে পাকস্থলীতে আড়াই হাজার  ইয়াবাসহ আটক যুবক

নারায়ণগঞ্জের সিদ্ধিরগঞ্জে অভিনব কায়দায় মাদক পাচারের সময় এক যুবককে আটক করেছে নারায়ণগঞ্জ জেলা মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তরের একটি দল।

গোপন সংবাদের ভিত্তিতে সন্দেহভজন হিসেবে তাকে আটক করা হয়। পরবর্তীতে জিজ্ঞাসাবাদে পাকস্থলীতে ইয়াবা বহনের কথা স্বীকার করেন  তিনি। ইয়াবা বহনকারী ছামি ওরফে আকাশ কক্সবাজার জেলার টেকনাফ থানার মৃত শনচু আলমের ছেলে।

এসময় তার পাকস্থলীতে গলদকরনকৃত ৩০ টি লাল কসটেপ ও ২০ টি কালো কসটেপ দ্বারা মোড়ানো যার প্রেত্যেকটি সাদা জিপারযুক্ত পলিপ্যাকে ৫০ পিস করে সর্মোট ২ হাজার ৫ শত পিস ইয়াবা নমীয় ট্যাবলেট পাওয়া যায়, যার মূল্য ৭ লাখ ৫০ হাজার টাকা ।

নারায়ণগঞ্জ জেলা  মাদক দ্রব্য  নিয়ন্ত্রণ অধিদপ্তর সার্কেল ‘ক’ পরিদর্শক মো: আজিজুল ইসলাম   বেঙ্গল রিপোর্টকে  এ তথ্য নিশ্চিত করেন।

তিনি বেঙ্গল রিপোর্টকে বলেন, গত সোমবার (০৩ জুলাই) রাত ৭ টা ৩০ মিনিটে জেলার সিদ্ধিরগঞ্জ থানাধীন সাইনবোর্ড এলাকা থেকে সন্দেহজনক আচরণের কারণে তাকে আটক করা হয়। জিজ্ঞাসাবাদ করলে তিনি জানান, তার পাকস্থলিতে ইয়াবা আছে। পরবর্তীতে স্থানীয় প্রো-একটিভ মেডিকেল কলেজ ও হসপিটালে এক্স-রে করলে ছোট ছোটে প্যাকেটে ট্যাবলেট সাদৃশ্য বস্তু পাওয়া যায়। মাদক দ্রব্য  নিয়ন্ত্রণ অধিদপ্তর নারায়ণগঞ্জ ক’  সার্কেল  সহকারী উপ-পরিদর্শক জনাব সুফিয়া বেগমের নেতৃত্বে এ অভিযান পরিচালিত হয়।

আটক ছামি ওরফে আকাশের নামে ইতোমধ্যে মামলা করা হয়েছে।

সংবাদটি শেয়ার করুন

সর্বশেষ সংবাদ

ফেসবুকে যুক্ত থাকুন