বাড্ডায় চলন্ত ট্রাক থেকে পড়ে পিষ্ট শ্রমিক

রাজধানীর বাড্ডায় চলন্ত ট্রাক থেকে পড়ে ট্রাকের চাকায় পিষ্ট হয়ে ইয়াদ আলী (৩০) নামে এক শ্রমিক নিহত হয়েছেন। বিষয়টি নিশ্চিত করেছেন বাড্ডা থানার উপ-পরিদর্শক (এসআই) মো. রাসেল পারভেজ।

বুধবার ১৭ মে সকালে এ দুর্ঘটনা ঘটে। পরে তার মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য দুপুরে ঢাকা মেডিকেল কলেজ (ঢামেক) হাসপাতালের মর্গে পাঠায় পুলিশ।

উপ-পরিদর্শক মো. রাসেল পারভেজ বলেন, আজ সকাল ৬টার দিকে পূর্ব বাড্ডা কৃষিব্যাংক রোড এলাকায় চলন্ত ট্রাক থেকে পড়ে ওই ট্রাকের নিচেই চাপা পড়েন ইয়াদ আলী। এতে ঘটনাস্থলেই মৃত্যু হয় তার। সংবাদ শুনে সেখান থেকে তার মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য ঢামেকের মর্গে পাঠিয়েছি।

নিহতের চাচাতো ভাই মো. হেলাল উদ্দিন বলেন, ইয়াদ আলী ট্রাকের শ্রমিক ছিলেন। যতটুকু শুনেছি, তারা আব্দুল্লাহপুর থেকে পাথর বোঝাই করে বাড্ডায় তা নামাতে যাচ্ছিলেন। বাড্ডার কৃষিব্যাংক রোডে ট্রাকটি মোড় ঘোরানোর সময় ঝাঁকুনিতে ট্রাকের ওপর থেকে ওই ট্রাকেরই নিচে পড়ে ঘটনাস্থলে মারা যান তিনি।

তিনি আরও বলেন, বর্তমানে আব্দুল্লাহপুর পশ্চিমপাড়া দুরজুর আলীর বাড়িতে ভাড়া থাকতেন ইয়াদ আলী। তার বাড়ি শেরপুর জেলার শ্রীবর্দী থানার হালগড়া গ্রামে। তিনি ওই এলাকার মো. সমেজ আলীর ছেলে ছিলেন।

সংবাদটি শেয়ার করুন

সর্বশেষ সংবাদ

ফেসবুকে যুক্ত থাকুন