যমুনা অটোমোবাইলসের পার্টনারস মিট অনুষ্ঠিত

যমুনা ইলেকট্রনিক্স অ্যান্ড অটোমোবাইলস লিমিটেডের পার্টনারস মিট-২০২৩ গত ২৯ এপ্রিল জাঁকজমকপূর্ণভাবে অনুষ্ঠিত হয়েছে। 

‘আমরা ছিলাম, আমরা আছি এবং আমরাই থাকবো’ এই স্লোগানকে সামনে রেখে যমুনা ইলেক্ট্রনিক্স এন্ড অটোমোবাইলস ব্যবসায় মুনাফার প্রবৃদ্ধি, কার্যক্রম ও ভবিষ্যৎ ব্যবসায়িক কর্মপরিকল্পনাসহ নানাবিধ বিষয়ে বিস্তারিত আলোচনা করা হয়। শনিবার সকাল ৯টায় যমুনা ফিউচার পার্কের নিচতলায় মহল অডিটোরিয়ামে প্রোগ্রামটি অনুষ্ঠিত হয়। 

সারা দেশ থেকে আগত যমুনা ইলেকট্রনিক্সের ব্যবসায়িক অংশীজনদের আগমনে মুখরিত হয়েছিল যমুনা ফিউচার পার্কের অঙ্গন। দিনব্যাপী এ আয়োজনে অংশগ্রহণকারীরা তাদের ব্যবসায়িক সুযোগ-সুবিধা, ভবিষ্যৎ পরিকল্পনা, পারস্পারিক সংযোগ, অংশীজনের সাথে মতবিনিময়সহ গুরত্বপূর্ণ সেশনগুলোতে অংশগ্রহণ করেন।
৬৪ জেলা থেকে আগত  সকল ডিলার অনেক উৎসাহ, উদ্দীপনা নিয়ে অনুষ্ঠান উপভোগ করেন। তারা বলেন যে, বৈশ্বিক এই মন্দার ভিতরেও যমুনা ইলেক্ট্রনিক্স আমাদের সকল সুযোগ-সুবিধা দিয়ে এসেছে। আমরা আশা করি ভবিষ্যতেও আমাদের সাথে থেকে আমাদের সকল কাজে সহযোগিতা করবে। তারা আরও বলেন এই ডিলার কনফারেন্স আমাদের আগামীর স্বপ্ন জয়ের আশা জাগিয়েছে। ডিলাররা ব্যবসার অনেক দিক নির্দেশনামূলক বক্তব্য শোনার মধ্য দিয়ে আরও সামনে এগিয়ে যাওয়ার প্রত্যয় ব্যক্ত করেন।

পার্টনারস মিট-২০২৩ অনুষ্ঠানে ডিলারসহ উপস্থিত ছিলেন যমুনা গ্রুপের ব্যবস্থাপনা পরিচালক, সকল বিভাগের পরিচালকসহ প্রতিষ্ঠানের সকল কর্মকর্তা। 

যমুনা গ্রুপের চেয়ারম্যান সালমা ইসলাম বলেন, যমুনার পণ্য দাম ও মানে সেরা। তিনি উপস্থিত সকল ডিলারদের ভিডিও বার্তার মাধ্যমে শুভেচ্ছা ও অভিনন্দন জানান। সকল ডিলারদের সফলতা ও সার্বিক মঙ্গল কামনা করে বলেন আমরা আছি আমরা থাকবো, ইনশাআলাহ।

যমুনা ইলেক্ট্রনিক্সের হেড অব বিজনেস মো. সাজ্জাদুল ইসলাম বলেন, আমরা আমাদের জায়গা থেকে ডিলারদের সর্বোচ্চ সুবিধা দেওয়ার চেষ্টা করেছি। গ্রাহকদের কথা চিন্তা করে আমরা সাশ্রয়ী দামে পণ্য ও গুণগত মানের দিকে বেশি নজর দিয়েছি। আমাদের প্রতিষ্ঠানে সবচেয়ে বেশি ভূমিকা রেখেছে আমাদের ডিলাররা। ডিলারদের বিভিন্ন সুযোগ-সুবিধা দিতে যমুনা ইলেক্ট্রনিক্স বদ্ধপরিকর। 

সেলস এন্ড ডিস্ট্রিবিউশন ডিরেক্টর মো. আবুল কালাম বলেন, যমুনার সকল ডিলার আমাদের গর্ব। প্রত্যেকটি ক্যাটাগরিতে আমাদের ডিলাররা পারদর্শিতা অর্জন করেছে। তিনি নতুন-পুরাতনসহ সকল ডিলারদের সার্বিক মঙ্গল কামনা করেন। তিনি ডিলারদের সকল সুবিধা দেওয়ার প্রতিশ্রুতি করেন।  

দিনব্যাপী এই আয়োজনের সাংস্কৃতিক পর্বে অংশগ্রহণ করেন দেশ বরেণ্য শিল্পীরা। জনপ্রিয় ব্যান্ড ফিডব্যাকের পরিবেশনা দিয়ে শেষ হয় মনোজ্ঞ সাংস্কৃতিক পর্ব।

করোনা পরবর্তী সময়ে ব্যবসায়ীদের ক্ষতি পুষিয়ে নেওয়া এবং আগামী বছরের গতিশীল ব্যবসায়িক পরিকল্পনা তৈরিতে করণীয় নিয়ে সম্মেলনে মতবিনিময় করেন প্রতিষ্ঠানের সকল কর্মকর্তা। অনুষ্ঠানে ব্যবসা প্রসারে গুরুত্বপূর্ণ ভূমিকা রাখায় বিভিন্ন ক্যাটাগরিতে ডিলারদের হাতে ক্রেস্ট দিয়ে সম্মাননা জানানো হয়।

সংবাদটি শেয়ার করুন

সর্বশেষ সংবাদ

ফেসবুকে যুক্ত থাকুন