গাঁজা-হেরোইন উদ্ধার, নারীসহ গ্রেপ্তার ৪

ফতুল্লার পৃথক দুটি এলাকায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তরের অবিযানে ৫শ গ্রাম গাঁজা ও ১০ পুড়িয়া হেরোইনসহ ৪ জনকে আটক করা হয়েছে। আটককৃতদের মদ্যে মাদক কারবকারির দুই নারী সদস্যও আছে। রোববার বিকেল ৫টার দিকে নারায়ণগঞ্জ সদর উপজেলার মুসলিম নগরের নতুন বাজার এলাকা ও সন্ধ্যা ৬টার দিকে বক্তাবলী চর রাজাপুর এলাকায় পৃথক অভিযানে যায় নারায়ণগঞ্জ মাদকদ্রব্য নিয়ন্ত্রন অধিদপ্তরের ‘খ’ সার্কেলের সদস্যরা।

পৃথক অভিযান পরিচালনা সময় সদর উপজেলার মুসলিম নগর নতুন বাজার এলাকা থেকে ফাতেম ইসলাম (৫৯), মো. জাহাঙ্গীর (৪৫) ও মো. মাহিম (২২) নামে তিন জনকে আটক করা হয়। মাদকদ্রব্য নিয়ন্ত্রন অধিদপ্তরের সদস্যদের দাবী আটক নারীসহ এক যুবক চিহ্নিত মাদক কারবারির সদস্য। তাদের দখল থেকে ৫শ গ্রাম মাদকদ্রব্য গাঁজা উদ্ধার করা হয়েছে।

এছাড়াও সদর উপজেলার বক্তাবলী চর রাজাপুর এলাকার একটি বাড়ী থেকে জমিলা বেগম (৬০) নামে এক নারী মাদক বিক্রেতাকে আটক করা হয়। এই নারী মাদক বিক্রেতার দখল থেকে ১০ গ্রাম হেরোইন উদ্ধার করা হয়েছে বলে জানিয়েছে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তরের সদস্যরা।

এই ঘটনায় জেলা মাদকদ্রব্য নিয়ন্ত্রন অধিদপ্তরের ‘খ’ সার্কেলের উপ পরিদর্শক (এসআই) রোকেয়া আক্তার বাদী হয়ে ফতুল্লা মডেল থানায় পৃথক দুটি মামলা দায়ের করেছেন।

সংবাদটি শেয়ার করুন

সর্বশেষ সংবাদ

ফেসবুকে যুক্ত থাকুন