চাঁনমারী থেকে হেরোইনসহ শরীফ গ্রেপ্তার

শহরের চাঁনমারী এলাকায় মাদক বিরোধী অভিযান পরিচলনা করেছে জেলা মাদকদ্রব্য নিয়ন্ত্রন অধিদপ্তরের সদস্যরা। বৃহস্পতিবার সকালে চাঁনমারীর সাবেক মডেল কলেজের সামনে থেকে বিপুল পরিমাণ হেরোইনসহ শরীফ নামে এক যুবককে আটক করতে সাক্ষম হয় সংস্থাটির সদস্যরা।

জেলা মাদকদ্রব্য নিয়ন্ত্রন অধিদপ্তরের ‘ক’ সার্কেলের উপ পরিদর্শক (এসআই) মো. আতাউ রহমান সজীবের নেতৃত্বে এই অভিযান পরিচারনা করা হয়। এ সময় চাঁনমারীতে প্রকাশ্যে দাঁড়িয়ে হেরোইন বিক্রির সময় শরীফ নামে এক যুবককে ঘিরে ধরে সংস্থাটির সদস্যরা। পরে শরীফকে তল্লাশী করে একটি সাদা পলিথিনের ভিতর থেকে ১শ পাঁচ গ্রাম হেরোইন উদ্ধার করা হয়।

এই ঘটনায় নারায়ণগঞ্জ মাদকদ্রব্য নিয়ন্ত্রন অধিদপ্তরের এক সদস্য বাদী হয়ে ফতুল্লা মডেল থানায় মাদক আইনে মামলার করার প্রস্তুতি নিচ্ছে। আটক শরীফ (৩৮) চাঁনমারী এলাকার মৃত রুস্তম আলীর ছেলে বলে জানা গেছে।

‘ক’ সার্কেলের উপ পরিদর্শক (এসআই) মো. আতাউ রহমান সজীব জানিয়েছেন, শরীফ চাঁনমারী এলাকার একজন চিহ্নিত মাদক ব্যবসায়ী। এই এলাকার এক নারী মাদক বিক্রেতা মেরীর হয়ে শরীফ মাদক বিক্রি করে থাকে। তার বিরুদ্ধে ফতুল্লা মডেল থানায় মাদক আইনে একাধিক মামলা আছে।

সংবাদটি শেয়ার করুন

সর্বশেষ সংবাদ

ফেসবুকে যুক্ত থাকুন