ঢাকার সমাবেশে নারায়ণগঞ্জ মহানগর ছাত্রদলের শোডাউন

এক দফা দাবী আদায়ে ঢাকায় বিএনপির মহাসবাশে নেতাকর্মী নিয়ে বিশাল শোডাউন করেছে নারায়ণগঞ্জ মহানগর ছাত্রদল। শুক্রবার (২৮ জুলাই) দুপুরে সিনিয়র সহ সভাপতি শাহাজাদ আলম রতন ও সাংগঠনিক সম্পাদক রাসেলের নেতৃত্বে নারায়ণগঞ্জ মহানগর ছাত্রদলের নেতাকর্মীরা একটি বিশাল বহর নিয়ে নয়াপল্টনের মহাসমাবেশে অংশ নেন।

এদিকে নয়াপল্টনের মহাসমাবেশকে সফল করতে সকাল থেকেই নারায়ণগঞ্জ মহানগর ছাত্রদলের নেতাকর্মীরা খন্ড খন্ড মিছিল নিয়ে কেন্দ্রীয় কার্যালয়ের সামনে এসে জড়ো হয়। পরে দুপুর ২টায় দিকে ব্যানার- ফেস্টুনে সু-সজ্জিত হয়ে নেতাকর্মীদের বিশাল মিছিল নিয়ে খালেদা জিয়ার মুক্তি চাই এবং সরকারের পদত্যাগসহ ১দফা দাবি শ্লোগানে শ্লোগানে মহাসমাবেশে যোগদান করেন।

অপর দিকে বিএনপির মহাসমাবেশকে কেন্দ্র নারায়ণগঞ্জে নেতাকর্মীদের গণ গ্রেপ্তার করা হয়েছে বলে অভিযোগ দলটির নেতৃবৃন্দের। বিভিন্ন সূত্র ও ভূক্তভোগী পরিবারের কাছ থেকে তথ্য নিয়ে বিএনপির নেতাকর্মীরা জানান, মহাসমাবেশকে ঘিরে গত দুই দিনের নারায়ণগঞ্জ জেলার বিভিন্ন এলাকা থেকে অন্তত ২৩ জন বিএনপি নোতাকর্মীদের মিথ্যা মামলা গ্রেপ্তার করেছি আইনশৃঙ্খলা বাহিনীর সদস্যরা। যে মামলায় নেতাকর্মীদের গ্রেপ্তার দাখানো হয়েছে সেই এজাহারে তাদের নামও ছিলনা।

এছাড়াও শুক্রবারের মহাসমাবেশে নারায়ণগঞ্জ থেকে বিএনপির নেতাকর্মীরা যাতে অংশ নিতে না পারে সে জন্য নারায়ণগঞ্জ আইনশৃঙ্খলা বাহিনীর সদস্যরা বিভিন্ন গুরুত্বপূর্ণ সড়কে ব্যাপক তল্লাশী অভিযান চালিয়েছে বলেও অভিযোগ ছাত্রদলসহ বিএনপির নেতাকর্মীদের।

সংবাদটি শেয়ার করুন

সর্বশেষ সংবাদ

ফেসবুকে যুক্ত থাকুন