মাসদাইরে ডাকাতির প্রস্তুতির সময় ৪ যুবক গ্রেপ্তার

ডাকাতির প্রস্তুতি নিছিল এমন অভিযোগে ৪ যুবককে আটক করেছে নারায়ণগঞ্জের ফতুল্লা থানা পুলিশ। সোমবাদ দিনগত রাত ৩টার দিকে সদর উপজেলার ফতুল্লা থানার পশ্চিম ইসদাইর অক্টো অফিস এলাকা থেকে ছুরি ও লোহার রডসহ ৪ যুবককে আটক করে পুলিশ। এ সময় পুলিশের উপস্থিতি টের পেয়ে আরো ১০ থেকে ১২ জন কৌশলে পালিয়ে গেছে বলে জানা গেছে।

আটককৃতরা হলেন, ফতুল্লার মাসদাইর বেগম রোকেয় স্কুল সংলগ্ন এলাকার লিযাকত এর বাড়ীর ভাড়াটিয়া মো. রবিউল ইসলামের ছেলে মো. সোহাগ, সদর উপজেলার ভোলাইলের ইকরাম এর বাড়ীর ভাড়াটিয়া মৃত সুলমান মুছা কাদিরের ছেলে শুকরান আলী জীবন (১৯), কাশিপর কঠের সাক মির্জা বাড়ীর ভাড়াটিয়া মো. আলম মিয়ার ছেলে মো. ইনছান আলী (২০) এবং মাসদাইর বেকারীর মোড় সাইম এর বাড়ীর ভাড়াটিয়া মো. আবুল কাশেম এর ছেলে মো. নাঈম (২২)।

এই ঘটনায় ফতুল্লা মডেল থানার উপ পরিদর্শক (এসআই) মো. আনোয়ার হোসেন মোল্লা আটক ৪ যুবককে আসামী করে আরো অজ্ঞাত ১২ জনের বিরুদ্ধে থানায় ডাকাতির প্রস্তুতির অভিযোগে মামলা করেছেন।

মামলার বিষয়টি নিশ্চিত করেছেন ফতুল্লা মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোঃ নুরে আযম মিয়া পিপিএম। তিনি জানিয়েছেন, ধারালো ৩টি চাকু ও লোহার রড নিয়ে কতিপয় ব্যক্তি মাসদাইর এলাকায় ডাক্তার প্রস্তুতি নিচ্ছে এমন সংবাদের ভিত্তিতে সেখান অভিযান যায় পুলিশ। সেখান থেকে চাকু ও লোহার রডসহ ৪ জনকে গ্রেপ্তার করা হলেও বেশ কয়েকজন পালিয়ে যেতে সক্ষম হয়।

সংবাদটি শেয়ার করুন

সর্বশেষ সংবাদ

ফেসবুকে যুক্ত থাকুন