সোনারগাঁয়ে অবৈধ গ্যাস সংযোগ বিচ্ছিন্ন, জরিমানা ১ লাখ টাকা

নারায়ণগঞ্জে তীব্র গ্যাস সংকট মোকাবেলায় ধারাবাহিকভাবে অবৈধ গ্যাস সংযোগ বিচ্ছিন্ন করার অভিযানে নেমেছে তিতাস কর্তৃক্ষ। এরই ধারাবাহিকতায় সোনারগাঁ উপজেলার একটি শিল্প কারখানায় অবৈধ সংযোগ বিচ্ছিন্ন করা হয়েছে।

বৃহস্পতিবার উপজেলার জামপুর ও সাদিপুর ইউনিয়নের নারায়ণগঞ্জ তিতাস গ্যাস ও নারায়ণগঞ্জ জেলা প্রশাসনের অভিযানে ৪হাজার আবাসিক চুলা ও ৮ টি অবৈধ বানিজ্যিক গ্যাস সংযোগ বিচ্ছিন্ন করার পাশাপাশি জে এন্ড জে নিটিং ফ্যাক্টরিকে ১লাখ টাকা জরিমানা করা হয়েছে।

অভিযানে নেতৃত্ব দেন নারায়ণগঞ্জ জেলা প্রশাসক কার্যালয়ের সিনিয়র সহকারী কমিশনার মারুফা সুলতানা খান হীরামনি। তিতাসের পক্ষে নেতৃত্ব দেন সোনারগাঁ আঞ্চলিক বিপণন বিভাগের ম্যানেজার এরশাদ মাহমুদ।

এ বিষয়ে এরশাদ মাহমুদ বলেন, জামপুর ইউনিয়নের মিরেরটেক -মৈষটেক, সাদিপুর ইউনিয়নের নানাকি-সাদিপুর বাজার এলাকার আবাসিক সংযোগের ৪হাজার অবৈধ গ্যাস সংযোগ বিচ্ছিন্ন করেছি পাশাপাশি ৮টি বাণিজ্যিক গ্যাস করা হয়াছে।একটি ফ্যাক্টরিকে ১লাখ টাকা জরিমানা করা হয়েছে।

এসময় তিতাস গ্যাসের সোনারগাঁ জোনাল অফিসের প্রকৌশলী রিয়াজুল ইসলাম,রিফাত আব্দুল্লাহ,সহকারী প্রকৌশলী সোহেল,শাহিন, সোনারগাঁ থানা ও নারায়ণগঞ্জ পুলিশ লাইনের বিপুল সংখ্যক পুলিশ ভ্রাম্যমান আদালত পরিচালনায় সহযোগিতা করেন।

সংবাদটি শেয়ার করুন

সর্বশেষ সংবাদ

ফেসবুকে যুক্ত থাকুন