আড়াইহাজারে ঘুমন্ত স্ত্রী ও মেয়ের উপর এসিড নিক্ষেপ, প্রধান আসামী খোকন গ্রেফতার

নারায়ণগঞ্জের আড়াইহাজারে ঘুমন্ত স্ত্রী ও ৬ বছরের মেয়ের উপর এসিড নিক্ষেপের নৃশংস ঘটনার প্রধান আসামী খোকনকে কুমিল্লা থেকে গ্রেফতার করেছে র‌্যাব-১১। বৃহস্পতিবার ভোররাতে কুমিল্লা জেলার তিতাস থানার রায়পুর পুরান বাতাকান্দি এলাকা থেকে তাকে গ্রেফতার করা হয়।

দুপুরে নারায়ণগঞ্জের সিদ্ধিরগঞ্জের আদমজীনগর র‌্যাব-১১ উপ-অধিনায়ক মোঃ সানরিয়া চৌধুরী সংবাদ সম্মেলনে এ তথ্য জানান।

তিনি বলেন, গত ২৩ জুলাই রাতে নারায়ণগঞ্জের আড়াইহাজারে ঘুমন্ত মা ও শিশুর উপর এসিড নিক্ষেপের নৃশংস ঘটনা নারায়ণগঞ্জ সহ সারাদেশে ব্যাপক চাঞ্চল্যের সৃষ্টি করে। ঘটনার সময় মোর্শেদা ঘুমিয়ে ছিল। শব্দ পেয়ে মোর্শেদা জানালার দিকে তাকিয়ে তার স্বামী খোকন সহ অজ্ঞাতনামা ৩/৪ জনকে দেখে চিৎকার করে। এ সময় খোকন ওরফে খোকা তার হাতে থাকা সিরিঞ্জ দিয়ে মোর্শেদার (২২) ও তার ৬ বছরের শিশুকন্যা মারিয়ার দিকে এসিড নিক্ষেপ করে ঝলসে দেয়। তাদের আর্ত-চিৎকারে মোর্শেদার মা সহ আশেপাশের লোকজন আড়াইহাজার উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যায়। কর্তব্যরত চিকিৎসক তাদের প্রাথমিক চিকিৎসা দিয়ে উন্নত চিকিৎসার জন্য ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে পাঠায়।

র‌্যাব কর্মকর্তা জানান, বর্তমানে মা ও মেয়ে হাসপাতালে আশংকাজনক অবস্থায় চিকিৎসাধীন আছে। এ ঘটনার ভিকটিমের মা সাহেদা বেগম বাদী হয়ে আড়াইহাজার থানায় একটি মামলা দায়ের করেন। পাশবিক এই ঘটনা সংক্রান্তে র‌্যাব-১১, সদর কোম্পানি এর গোয়েন্দা টীম যথাযথ গুরুত্বের সঙ্গে ছায়া তদন্ত শুরু করে এবং পলাতক প্রধান আসামী খোকন (৫৫ কে গ্রেফতার করে।

সংবাদটি শেয়ার করুন

সর্বশেষ সংবাদ

ফেসবুকে যুক্ত থাকুন