একাধিক নায়িকার নাম ক্যাসিনো কারবারে

একাধিক নায়িকার নাম ক্যাসিনো কারবারে

বিনোদন ডেস্কঃ
ঢাকাসহ সারাদেশে অবৈধভাবে গড়ে ওঠা ক্যাসিনোতে পুলিশের সাঁড়াশি অভিযান চলছে। ধরা পড়েছে সরকার দলেরই বিভিন্ন সংগঠনের নেতারা। তোপের মুখে অছেন আরো অনেক নায়িকা। ক্যাসিনো ধাক্কা এসে লেগেছে সিনেমা পাড়াতেও। উচ্চারিত হচ্ছে চলচ্চিত্র জগতের অভিনেত্রীদের নাম। ইতিমধ্যে বেশ কয়েকজন প্রযোজকের তালিকাও রয়েছে গোয়েন্দা পুলিশের কাছে। যারা অবৈধভাবে উপার্জন বা ক্যাসিনো থেকে আয় করা নেতাদের টাকা লগ্নি করেছেন।

সূত্র জানিয়েছে, পুলিশের হাতে আটক ক্যাসিনো মালিক ও টেন্ডারবাজ জি কে শামীম গোয়েন্দা পুলিশের জিজ্ঞাসাবাদে বলেছেন, টেন্ডার পেতে চলচ্চিত্রের নায়িকাদের ব্যবহার করতেন তিনি! এতেই নড়েচড়ে বসেছে চলচ্চিত্র অঙ্গন।

যদিও গণমাধ্যমে কোনও নায়িকার নাম প্রকাশ করা হয়নি। তবে আকার ইঙ্গিতে কিছু নাম উঠে আসছে। বাংলা সিনেমার অভিনেত্রী রত্না, এ প্রজন্মের নায়িকা মিষ্টি জান্নাত, রাহা তানহা খান, পিয়া বিপাশা ও শিরিন শীলার নাম এখন ঘুরে ঘুরে উচ্চারিত হচ্ছে অনেকের মুখে।

আইনশৃঙ্খলা বাহিনী কারো নাম উল্লেখ না করলেও কয়েকটি সূত্র বলছে, ক্যাসিনো অভিযানের সঙ্গেই বিভিন্ন মহলে অভিযান চালানো হবে। সেখানে খোঁজা হবে, এইসব ক্যাসিনো সম্রাটরা কোন নারীদের উপঢৌকন পাঠাতেন। কোন মডেলদের অবাধ যাতায়াত ছিল তাদের কাছে।

সূত্রগুলো বলছে, কোন সিনেমা নেই। কাজের কোন হিসেব নেই। কিন্তু এমন অনেক মডেল আছে যাদের প্রতিদিন নতুন নতুন গাড়ি, হাইক্লাস চলাফেরা কিভাবে সম্ভব। বংশীয়ভাবেও তিনি মোটেও এতটা অর্থসম্পন্ন পরিবারের নয়।

বাংলা ইনসাইডার

সংবাদটি শেয়ার করুন




Copyright © 2019 All rights reserved bengalreport24.com
Design BY NewsTheme