বন্দরে উঠান বৈঠক ও গনসংযোগ করেন খান মাসুদ

বন্দরে উঠান বৈঠক ও গনসংযোগ করেন খান মাসুদ

অনুষ্ঠিত হতে যাচ্ছে বহুল আলোচিত, সমালোচিত বন্দর উপজেলা পরিষদের নির্বাচন। আগামী ১৮ জুন নাটকীশ, জল্পনা-কল্পনা, ভাগাভাগি ও সমাঝোতার মধ্য দিয়ে হতে যাচ্ছে নির্বাচন।

চেয়ারম্যান পদে প্রার্থী না থাকায় বন্দর থানা আওয়ামীলীগের সভাপতি বীর মুক্তিযোদ্ধা আলহাজ্ব এম এ রশিদ, ভাইস পদে (পুরুষ), ৪ জন থাকলেও তারা সানাউল্লাহ সানুকে সমর্থন করে সরে যায়। আর নারী ভাইস চেয়ারম্যান পদে ৩ জন প্রতিদ্বন্দ্বিতা করছেন। বিএনপির এড. মাহমুদা আক্তার (কলস), আওয়ামীলীগের ছামিয়া আক্তার শান্তা ( ফুটবল) ও নূরনাহার সন্ধ্যা (হাঁস) প্রতীক নিয়ে প্রচারনা চালিয়ে যাচ্ছে। ভাগাভাগি ও সমাঝোতার নির্বাচনের মাঝেও ফুটবল প্রতীক অর্থাৎ শান্তা ও সানাউল্লাহ সানুর পক্ষে নির্বাচনী গনসংযোগ করেন।

বাদ জুম্মা কলাগাছিয়া ইউনিয়নের বুরন্দী এলাকায় বন্দর থানা ছাত্রলীগের সাংগঠনিক সম্পাদক খান মাসুদ উড়োজাহাজ ও ফুটবল প্রতীকে প্রচারনা, উঠান বৈঠক, গনসংযোগ পূর্বক লিফলেট বিতরন করেন। এ সময় যুবলীগ নেতা মোঃ মাসুম, শেখ মমিন, ডালিম মিয়া, রাজু, পারভেজসহ স্থানীয় ও দলীয় নেতাকর্মীরা। এরপর তিনি মদনগঞ্জ টিক্কার মোড়স্থ মানবাধিকার কাউন্সিল বন্দর শাখা কমিটির সভায় উপস্থিত হন খান মাসুদ।

কমিটির সাংগঠনিক সম্পাদক খান মাসুদ সভায় উপস্থিত থেকে বক্তব্য রাখেন উড়োজাহাজ ও ফুটবল প্রতীকে ভোট প্রার্থনা করেন। সবায় সকলের পূর্বে বক্তব্য রেখে বিদায় নিয়ে নবীগঞ্জ বাগবাড়িসহ কয়েকটি এলাকায় প্রচারনা চালান। উপজেলাবাসীর সার্বিক উন্নয়নের স্বার্থে সরকারী দলের ভাইস চেয়ারম্যানকে বিজয়ী করার অনুরোধ করেন।

সংবাদটি শেয়ার করুন




Copyright © 2019 All rights reserved bengalreport24.com
Design BY NewsTheme