মানুষের জন্য কাজ করলে সমালোচিত হতে হয়-নুরুজ্জামান

মানুষের জন্য কাজ করলে সমালোচিত হতে হয়-নুরুজ্জামান

আওয়ামী লীগ সর্মথিত, বন্দর উপজেলা ভাইস চেয়ারম্যান প্রার্থী  আলহাজ্ব নুরুজ্জামান বলেছেন, মানুষের জন্য কাজ করলে সমালোচিত হতে হয়। যারা মানুষের ভালো দেখতে পারে না, সমালোচনা করে তারা কখনো মানুষের ভালোর জন্য কাজ করে নি।

বুধবার (২৯ মে) বাদ আসর বন্দর ইউনিয়ন আওয়ামী লীগের আয়োজিত এক ইফতার মাহফিলে প্রধান অতিথির বক্তব্যে উপরোক্ত কথাগুলো বলেন।

তিনি আরও বলেন, বঙ্গবন্ধুর আর্দশের রাজনীতি করতে হলে মানুষের কটু কথা শুনতে হবে। আর যারা কটু কথা বলে তারা মীরজাফর। বঙ্গবন্ধু সারাজিবন মানুষের কল্যানে রাজনীতি করেছে, কিন্তু মীর জাফর মোস্তকরা তাকে হত্যা করেছে।

এ সভাপতির বক্তব্যে বন্দর ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক জাকির হোসেন পনির বন্দর ইউনিয়ন অাওয়ামী লীগ থেকে সর্মর্থন জানিয়ে বলেন, নুরুজ্জামান তরুন রাজনীতিবিদ এবং একজন সফল ব্যবসায়ী। তার নিজের পিছুটান নেই। রাজনীতিটা করেন মানুষের কল্যানে। সুতরাং বন্দরবাসীর কাঙ্খিত লক্ষ্যে পৌছাতে নুরুজ্জামানের মতো রাজনীতিবিদ জনপ্রতিনিধি হওয়া দরকার।

এ সময়ে বন্দর আওয়ামী লীগ ভাইস চেয়ারম্যান প্রার্থী আলহাজ্ব নুরুজ্জামানকে সর্মথন জানান।

এ সময় আরো উপস্থিত ছিলেন,নারায়ণগঞ্জ মহানগর আওয়ামী লীগের যুব ও ক্রীড়া বিষয়ক সম্পাদক হুমায়ুন কবির মৃধা,বন্দর থানা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক হুমায়ুন কবির এলিন, বন্দর ইউনিয়ন আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক সাহাব উদ্দিন পিয়ার, ইউনিয়ন আওয়ামী লীগের সিনিয়র সহ-সভাপতি মোঃ ফজল করিম,বন্দর ইউনিয়ন ৩ নং ওয়ার্ড আওয়ামী লীগের সভাপতি মো: মুক্তার হোসেন, ৩ নং ওয়ার্ড আওয়ামী লীগের সিনিয়র সহ-সভাপতি মেছের আলি, মেম্বার ২ নং ওয়ার্ড আওয়ামী লীগের সাধারণ সম্পাদক তাজ মোহাম্মদ, ২ নং ওয়ার্ড আওয়ামী লীগের সভাপতি মোঃ শাহাবুদ্দিন, বন্দর ইউনিয়ন আওয়ামী লীগ নেতা আকতার হোসেন,বন্দর ইউনিয়ন ৩ নং ওয়ার্ড আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ফজল হক, বন্দর ইউনিয়ন আওয়ামী যুবলীগের সভাপতি আলী হোসেন, এ কে এম সেলিম চৌধুরী, মহিউদ্দিন সহ বন্দর ইউনিয়ন আওয়ামী লীগ যুবলীগ ছাত্রলীগের সকল ওয়ার্ড এর নেতৃবৃন্দ।

সংবাদটি শেয়ার করুন




Copyright © 2019 All rights reserved bengalreport24.com
Design BY NewsTheme