হৃদয় গ্রুপের আয়োজনে ঈদ সামগ্রী বিতরণ

হৃদয় গ্রুপের আয়োজনে ঈদ সামগ্রী বিতরণ

সংবাদচর্চা রিপোর্ট:
প্রতি বছরের ন্যায় এবর্ছও পবিত্র ঈদ উল ফিতর উপলক্ষে গরীব দুঃখীর মাঝে হৃদয় গ্রুপ এলাকা বাসীর পক্ষ থেকে ঈদের পোশাক বিতরণ করা হয়।

২ (জুন ) রবিবার বিকেল ৪ টায় লালখাঁয় হৃদয় গ্রুপের ম্যানেজিং ডাইরেক্ট আলহাজ্ব তৈয়ব রহমানের পুরাতন বাড়িতে প্রায় ১ হাজার গরীব দুঃখীদের মাঝে পোশাক বিতরণ করে থাকে।

জানা যায় যে, হৃদয় গ্রুপ থেকে সারা বছরই তাদের সাধ্য মত গরীব দুঃখীদের সাহায্য সহযোগিতা করে থাকে । বিভিন্ন সময় নগদ অর্থ ্ও চাল দিয়ে গরীব দুঃখীর পাশে থাকে হৃদয় গ্রুপের ম্যানেজিং ডাইরেক্টর আলহাজ্ব তৈয়ব রহমান।

লালখাঁ এলাকার ছালাম মিয়ার ভাড়াটিয়া কুলসুম বেগম বলেন, তৈয়ব ভাই আমাদের ঈদ সামগ্রী ছাড়্ওা আমাদের বিভিন্ন ভাবে সাহায্য করেছেন । আমার মেয়ে টাকার অভাবে স্কুলে ভর্তি হতে পারেনি। কিন্তু তৈয়ব ভাই আমার মেয়ের স্কুলের ভর্তিও টাকা দিয়েছেন এবং আমার মেয়ের স্কুলের বেতন ফ্রি করিয়ে দিছে ।

কালাম বলেন,আমার একটি ভালো লঙ্গি নাই । আমার এ লঙ্গি টা পেয়ে খুবই ভালো লাগলে। তৈয়ব ভাই আমাকে প্রতি ঈদ আসলেই ্একটি করে লঙ্গি দিয়ে থাকে। আমার বউক্ওে পরনের কাপড় দিয়ে থাকে।

এসময় আরো উপস্থিত ছিলেন,হৃদয় গ্রুপ চেয়ারম্যান নাসরিন আহমেদ,হৃদয় গ্রুপ ডাইরেক্টও লিটন হোসাইন,হৃদয় গ্রুপ ডাইরেক্টও তামান্না রহমান,তানিয়া রহমান,ইতি রহমান মিম,রাফিদুর রহমান হৃদয় ্ও এলাকার গণ্যমান্য ব্যাক্তিবর্গ।

সংবাদটি শেয়ার করুন




Copyright © 2019 All rights reserved bengalreport24.com
Design BY NewsTheme