হাইকমান্ড এর নির্দেশে গনসংযোগে ব্যস্ত মনোনয়ন প্রত্যাশী ইকবাল পারভেজ

হাইকমান্ড এর নির্দেশে গনসংযোগে ব্যস্ত মনোনয়ন প্রত্যাশী ইকবাল পারভেজ

এ,আর কামাল শেখ আড়াইহাজার(নারায়ণগঞ্জ)
নারায়ণগঞ্জ-২ (আড়াইহাজার) আসনে আওয়ামী লীগের মনোনয়ন প্রত্যাশী জেলা আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক ও কেন্দ্রীয় যুব লীগের আইটি বিষয়ক সম্পাদক ইকবাল পারভেজ নিজ নির্বাচনী এলাকায় গণসংযোগ, পথসভা ও মিছিল করেছেন। শুক্রবার ( ৫ সেপ্টেম্বর) বিকেলে উপজেলার মাহমুদপুর ইউনিয়নের বিভিন্ন গ্রামে গণসংযোগ, পথসভা ও মিছিল করেছেন। ঐ ইউনিয়ন বাসীও সাদরে গ্রহন করে নিয়েছেন ইকবাল পারভেজকে।

গণসংযোগ শেষে সংক্ষিপ্ত বক্তব্যে জেলা আওয়ামীলীগের সদস্য ও আড়াইহাজার উপজেলা পরিষদে এর সাবেক ভাইস চেয়াম্যান হ্যালো সরকার বলেন, ইকবাল পারভেজ তিঁতুমীর কলেজে ছাত্রলীগ থেকে সে নিষ্ঠার সাথে আ’মীলীগ রাজনীতি করছেন। পরে কেন্দ্রীয় যুব লীগের আইটি বিষয়ক সম্পাদক নির্বাচিত হন। এর পরে তার জন্মস্থান নারায়নগঞ্জ জেলা আ’মীলীগের যুগ্ম সাধারণ সম্পাদক নির্বাচিত হন। হাইকমান্ড এর নির্দেশ পেয়ে নারায়ণগঞ্জ-২ (আড়াইহাজার) আসনে আওয়ামী লীগের নৌক প্রতিকে মনোনয়ন প্রত্যাশী হয়েছেন। ইকবাল আমাদের পূর্ব এলাকার সন্তান,সে আমাদের সুখে দুঃখে এখনও আছে বভিষ্যৎতে পাশে থাবে প্রতিশ্রূতি দিয়েছে।

ইকবাল পারভেজ দীর্ঘ সময় স্কুল, কলেজ, মসজিদ, মাদ্রাসার উন্নয়নের পাশাপাশি দুঃখী, দরিদ্র, অসহায় ও বিপদগ্রস্থ মানুষের পাশে থাকার কারনে আড়াইহাজারে ইকবাল পারভেজ আমজনতার প্রার্থীতে পরিণত হয়েছে। আড়াইহাজারের ইকবাল পারভেজের মিটিং –মিছিলে, গণসংযোগে মানুষের ঢল নামে। আড়াইহাজারের তৃণমূল আওয়ামীলীগের দাবী ইকবাল পারভেজ আড়াইহাজারের পরিবর্তনের জন্য জনপ্রিয়তার শীর্ষে, কেননা ইতিমধ্যেই সাবেক এমপি এমদাদুল হক ভূঁইয়া, জেলা আওয়ামীলীগের ত্যাগী ও সিনিয়র নেতৃবৃন্দ ইকবাল পারভেজকে নিয়ে আড়াইহাজারের ঐক্যবদ্ধ হয়েছেন। উপজেলার এক প্রান্ত থেকে অপর প্রান্তে অবিরাম প্রচার প্রচারণা করে যাচ্ছেন তিনি।

শুক্রবার আড়াইহাজারের বিভিন্ন ইউনিয়নে শোডাউন, মিছিল ও গণসংযোগ করে রাষ্ট্র নায়ক শেখ হাসিনার উন্নয়ন কর্মকান্ড তুলে ধরেছেন। উন্নয়নের ধারাবাহিকতা রক্ষার জন্য নৌকা প্রতীকে ভোট দিয়ে শেখ হাসিনার পাশে থাকার আহ্বান জানান। তিনি আরো বলেন, ইকবাল পারভেজের গণসংযোগে মানুষের ঢলে এবার এ আসনে পরিবর্তনের মিলছে। আমরা ইকবাল পারভেজকে আগামী নির্বাচনে আওয়ামীলীগের প্রার্থী হিসেবে চাই। আপনারা মাহমুদ পুর ইউনিয়ন বাসীসহ আমারা সবাই পূর্ব এলাকা হিসাবে গৃহীত হই। আশা করি পরির্বতনের লক্ষে আমাদের সাথে আপনারা একমত পোষন করবেন।

এসময় উপস্থিত ছিলেন,মাহমুদ পুর ইউনিয় আ’মীলীগের প্রবীন ব্যক্তি বর্গসহ ইকবাল পারভেজের গণ সংযোগে আরও ছিলেন সাবেক এমপি এমদাদুল হক ভূঁইয়া, নারায়ণগঞ্জ জেলা আওয়ামীলীগের সহ-সভাপতি মিজানুর রহমান বাচ্চু, আড়াইহাজার উপজেলার সাবেক ভাইস চেয়ারম্যান মুজাহিদুর রহমান হেলো সরকার, আড়াইহাজার উপজেলা আওয়ামীলীগের কৃষি বিষয়ক সম্পাদক ফিরোজ মিয়া, নারায়ণগঞ্জ জেলা যুবলীগের সদস্য মো.জালালউদ্দিন, আড়াইহাজার উপজেলা যুবলীগের যুগ্ম সাধারণ সম্পাদক মোঃ শাহজালাল, কালাপাহাড়িয়া ইউনিয়ন আওয়ামীলীগের সিনিয়র সহ সভাপতি মো. রূপ মিয়া মেম্বার, উচিৎপুরা ইউনিয়ন আওয়ামীলীগের সিনিয়র সহ-সভাপতি মোঃ সাদেক আলী মেম্বার, ছাত্রলীগের সেক্রেটারী মো. রুবেল সরকার, আওয়ামীলীগের সাধারণ সম্পাদক নয়নাবাদ গ্রামের শফিকুল সরকার, ডা. আউয়াল, লোকমান হোসেন, কুলসুম মেম্বার, আবদুল্লা মেম্বার, বারেক মেম্বার, ছাত্রলীগ সহ বিভিন্ন ইউনিয়ন থেকে আগত আওয়ামীলীগ, যুবলীগ, ছাত্রলীগ, স্বেচ্ছাসেবকলীগদের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

সংবাদটি শেয়ার করুন




Copyright © 2019 All rights reserved bengalreport24.com
Design BY NewsTheme