সোনারগাঁয়ে বিপুল পরিমান চোরাই ডিজেল উদ্ধার

সোনারগাঁয়ে বিপুল পরিমান চোরাই ডিজেল উদ্ধার

সেলিম রেজা (৪২) নামে এক চোরাই তেল ব্যবসায়ীকে গ্রেপ্তার করেছে র‌্যাব-১১ একটি টিম

বেঙ্গল রিপোর্ট২৪:
সোনারগাঁয়ে বিপুল পরিমান চোরাই ডিজেল উদ্ধার করেছে র‌্যাব-১১। এ সময় সেলিম রেজা (৪২) নামে এক চোরাই তেল ব্যবসায়ীকে গ্রেপ্তার করা হয়েছে।

৫ সেপ্টেম্বর (বৃহস্পতিবার) সকালে মেঘনা নদীর তীরে অবস্থিত মেঘনাঘাট এলাকা থেকে ১০ ব্যারেলে ২১ শত লিটার চোরাই ডিজেল তেল উদ্ধার করা হয়।

র‌্যাব-১১ এর স্কোয়াড কমান্ডার সহকারী পুলিশ সুপার মোস্তাফিজুর রহমান জানান, চোরাই তেল ব্যবসায়ীদের মূল হোতা উপজেলার পিরোজপুর ইউপির প্রতাবেরচর গ্রামের মৃত ছমিরউদ্দিনের ছেলে সাহাবুদ্দিন প্রধান।

সাহাবুদ্দিন প্রধান সোনারগাঁও থানাসহ আশপাশ এলাকায় সুকৌশলে তেল চুরি করে চোরাই তেলের ব্যবসা করে আসছেন। তাদের ওই চোরাই তেল ঢাকা ও আশপাশের বিভিন্ন জেলায় তেল ব্যবসায়ীদের কাছে সরবরাহ করে যাচ্ছেন। সাহাবুদ্দিন প্রধান তার দোকানের ম্যানেজার সেলিম রেজাকে গ্রেপ্তার করা হয়েছে।

বৃহস্পতিবার সকালে মেঘনা নদীর তীরে অবস্থিত মেঘনাঘাট এলাকায় অভিযান চালিয়ে ১০ ব্যারেলে ২১ শত লিটার চোরাই ডিজেল তেল জব্দ করা হয়। র‌্যাবের উপস্থিতির টের পেয়ে চোরাই তেল ব্যবসায়ীদের মূল হোতা সাহাবুদ্দিন প্রধার কৌশলে পালিয়ে যায়। এ রিপোর্ট লেখা পর্যন্ত সোনারগাঁও থানায় মামলার প্রস্তুতি চলছে।

সংবাদটি শেয়ার করুন




Copyright © 2019 All rights reserved bengalreport24.com
Design BY NewsTheme