সোনারগাঁয়ে প্রতিপক্ষের ঘরে আগুন দেয়ার অভিযোগ

সোনারগাঁয়ে প্রতিপক্ষের ঘরে আগুন দেয়ার অভিযোগ

আগুনে ঘরে পালিত হাঁস, মুরগী, ছাগলসহ আসবাবপত্র পুড়ে যায়। স্থানীয়রা প্রায় এক ঘন্টা চেষ্টার পর আগুন নিয়ন্ত্রনে আনে।

বেঙ্গল রিপোর্ট২৪:
নারায়ণগঞ্জের সোনারগাঁয় জমি সংক্রান্ত বিরোধের জেরে প্রতিপক্ষের বসত ঘরে কেরোসিন ঢেলে আগুন দেয়ার অভিযোগ উঠেছে। গত শুক্রবার রাতে নোয়াগাঁও ইউনিয়নের পরমেশ্বরদী গ্রামে এ ঘটনা ঘটে।

আগুনে ঘরে পালিত হাঁস, মুরগী, ছাগলসহ আসবাবপত্র পুড়ে যায়। স্থানীয়রা প্রায় এক ঘন্টা চেষ্টার পর আগুন নিয়ন্ত্রনে আনে।

এ ঘটনায় গতকাল শনিবার বিকেলে ক্ষতিগ্রস্ত নেহাল উদ্দিন বাদী হয়ে সোনারগাঁ থানায় অভিযোগ দায়ের করেছেন।

সোনারগাঁ থানায় দায়ের করা অভিযোগ থেকে জানা যায়, উপজেলার নোয়াগাঁও ইউনিয়নের পরমেশ্বরদী গ্রামের ব্যবসায়ী নেহাল উদ্দিনের সাথে পাশ্ববর্তী সিদ্দিকুর রহমান ও মহি উদ্দিনের সাথে বাড়ির সীমানা নিয়ে দীর্ঘদিন ধরে দ্বন্ধ চলে আসছে।

এ দ্বদ্ধের জেরে কয়েক দফায় হামলার ও ভাংচুরের ঘটনা ঘটে। এ নিয়ে কয়েক দফায় বিচার শালিস হয়েছে। তবে বিচার শালিসে কোন সূরাহ হয়নি।

এ দ্বন্দ্বের জের ধরে শুক্রবার রাতে প্রতিপক্ষ সিদ্দিক ও তার ভাই মহি উদ্দিনের নেতৃত্বে তার ছেলে জাকির হোসেন ও দাউদ মিয়া নেহাল উদ্দিনের বসত ঘরে কেরোসিন ঢেলে আগুন দিয়ে পালিয়ে যায়।

এসময় আগুনে নেহাল উদ্দিনের বসত ঘরে থাকা হাঁস, মুরগি ও ছাগলসহ প্রয়োজনীয় আসবাবপত্র পুড়ে ছাই হয়ে যায়। পরে স্থানীয়রা রাতেই এক ঘন্টার চেষ্টার পর আগুন নিয়ন্ত্রনে আনে। ঘটনার পর সোনারগাঁ থানা পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করেছেন। এ ঘটনার সোনারগাঁ থানায় নেহাল উদ্দিন বাদী হয়ে অভিযোগ দায়ের করেছেন।

ক্ষতিগ্রস্থ নেহাল উদ্দিন জানান, এ জমি নিয়ে আদালতে একটি মামলা দায়ের করা হয়। মামলায় আমাদের পক্ষে রায় আসে। রায় আসার পরও প্রতিপক্ষরা মানতে চান না। শুক্রবার রাতে প্রতিপক্ষ সিদ্দিক ও মহি উদ্দিনসহ তাদের ছেলেরা রাতে আমার বসত ঘরে কেরোসিন ঢেলে আগুন দিয়ে পালিয়ে যায়।

অভিযুক্ত সিদ্দিকের সাথে যোগাযোগ করা হলে অভিযোগ অস্বীকার করে বলেন, আমাদের সাথে তাদের দ্বন্দ্ব রয়েছে ঠিক। কিন্তু এ ঘটনার সাথে আমরা জড়িত না। তৃতীয় কোন পক্ষ আগুন দিয়ে আমাদের ফাঁসানোর চেষ্টা করা হচ্ছে।

সোনারগাঁ থানার ওসি মনিরুজ্জামান বলেন, ঘটনাস্থলে পুলিশ পাঠানো হয়েছে। অভিযোগ গ্রহন করা হয়েছে। তদন্ত করে ব্যবস্থা নেওয়া হবে।

সংবাদটি শেয়ার করুন




Copyright © 2019 All rights reserved bengalreport24.com
Design BY NewsTheme