প্রবাসী ও প্রবাস ফেরত কল্যাণ পরিষদের নতুন কমিটি

সংবাদ বিজ্ঞপ্তি
নারায়ণগঞ্জ জেলা প্রবাসী ও প্রবাস ফেরত কল্যাণ পরিষদের রূপগঞ্জ থানা শাখা কার্যকরী সদস্যের পূর্ণাঙ্গ কমিটি গঠন করা হয়েছে।

ফরহাদ হেসেন খোকনকে সভাপতি ও বদরুল হাসান পাঠানকে সাধারণ সম্পাদক আর ফরহাদ মোল্লাকে সাংগঠনিক সম্পাদক করে ৫১ সদস্য বিশিষ্ট কমিটি প্রকাশ করা হয়েছে।

কমিটিতে আরো যারা রয়েছে- সিনিয়র সহ-সভাপতি আবু হাসনাত চৌধুরী শিল্পী, সহ সভাপতি নূর ইসলাম মোল্লা, বাদশা মোল্লা, মো. সবুজ ও রশিদ রহমান হারুন, যুগ্ম সম্পাদক মো. নাসিম, সহ সাধারণ সম্পাদক আব্দুল গাফ্ফার ও সবুজ, সহ সাংগঠনিক সম্পাদক মো. মুসলিম খান ও আনোয়ার হোসেন, অর্থ সম্পাদক মো. কামরুল, সহ অর্থ সম্পাদক মাসুদ রানা, দপ্তর সম্পাদক বিল্লাল হোসেন, সহ দপ্তর সম্পাদক আল-মামুন ও ইয়াকুব, আইন বিষয়ক সম্পাদক তাওহিদুল ইসলাম, সহ আইন বিষয়ক সম্পাদক আল ইসলাম, নারী ও সমাজ কল্যাণ সম্পাদক লুৎফর নাহার, প্রবাসী কল্যাণ সম্পাদক শহীদুল ইসলাম সবুজ, সহ প্রবাসী সম্পাদক মো. মহসিন ও ফাইজুল মোল্লা, শিক্ষা ও সাংস্কৃতিক সম্পাদক মো. ওহিদুল্লাহ, সহ শিক্ষা ও সাংস্কৃতিক সম্পাদক শাকিব হাসান, এমদাদ হোসেন ভূইয়া ও আরিফ মোল্লা, প্রচার ও প্রকাশনা সম্পাদক আওলাদ হোসেন, সহ প্রচার ও প্রকাশনা সম্পাদক মনির হোসেন, সাব্বির হাসান রানা ও সাইফুল ইসলাম, তথ্য প্রযুক্তি বিষয়ক সম্পাদক জাহাঙ্গীর আলম, সহ তথ্য প্রযুক্তি বিষয়ক সম্পাদক রমজান আলী, ইউসুফ আলী ও জাফর ইকবাল, আন্তর্জাতিক বিষয়ক সম্পাদক জাকির হোসেন, সহ আন্তর্জাতিক বিষয়ক সম্পাদক রাজিব মিয়া ও রাজিব মোল্লা, কার্যকরি সদস্য মো. লাভলু মিয়া, মনিরুজ্জামান, মো. সাইফুল ইসলাম, এমদাদুল হক, মো. মঞ্জুর ইসলাম, সাইদুর রহমান, রিপন মিয়া, ইমমাম হোসেন, সোহাগ, আরিফ, ফয়সাল মোল্লা, ইসমাইল।