শোক ও শ্রদ্ধায় একেএম শামসুজ্জোহাকে স্মরণ করেছে জাতীয় ছাত্র সমাজ

জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ঘনিষ্ট সহচর, ভাষা সৈনিক ও মুক্তিযুদ্ধের অন্যতম সংগঠক একেএম শামসুজ্জোহার ৩৪ তম মৃত্যুবার্ষিকীতে মরহুমের কবরে শ্রদ্ধাঞ্জলী জ্ঞাপন করেছেন জাতীয় ছাত্র সমাজ নারায়ণগঞ্জ জেলা ও মহানগরের নেতৃবৃন্দ।

শনিবার (২০ ফেব্রুয়ারি) মাসদাইরে অবস্থিত কেন্দ্রীয় সিটি কবরস্থানে মরহুমের কবরে শ্রদ্ধা জানান নেতাকর্মীরা। এই সময় একযোগে শ্রদ্ধা নিবেদন করেন জাতীয় ছাত্র সমাজ নারায়ণগঞ্জ জেলা ও মহানগরের নেতৃবৃন্দরা।

এরপর একেএম শামসুজ্জোহার স্ত্রী ভাষা সৈনিক নাগিনা জোহা, তাঁর জ্যেষ্ঠ পুত্র সাবেক সাংসদ নাসিম ওসমানের বিদেহী আত্মার মাগফেরাত কামনাসহ ওসমান পরিবারের সদস্যদের সুস্বাস্থ্য ও দীর্ঘায়ু কামনা করে দোয়া মোনাজাত পরিচালনা করা হয়।

এ সময় উপস্থিত ছিলেন, জাতীয় ছাত্র সমাজ নারায়নগঞ্জ জেলার সভাপতি মো. শাহাদাৎ হোসেন রুপু, মহানগরের সভাপতি শাহ আলম সবুজ, জেলার সাধারণ সম্পাদক রবিউল আওয়াল, সিনিয়র সহ সভাপতি মুরাদ হোসেন মুন্না, যুগ্ন সাধারণ সম্পাদক রাহাত আহাম্মেদ সাগর, মহানগর এর যুগ্ম সাধারণ সম্পাদক মেহেদী হাসান তুহিন, সদর উপজেলা এর আহবায়ক মো. ওসমান গনি জুয়েল, সদস্য সচিব নাফিস রহমান যুগ্ম আহবায়ক লোকমান সরকার টিটু, রুবেল হাসান, আবু সায়েম অনিক ও বন্দর উপজেলার আহ্বায়ক নয়ন সরদার, সদস্য সচিব পারভেজ আহমেদ রাজুসহ বিভিন্ন ইউনিয়ন ও ওয়ার্ডের নেতৃবৃন্দ।