র‌্যাব-১১’র অভিযানে ফেন্সিডিল ও ইয়াবা সহ আটক ২

লিড সারাদেশ

বেঙ্গল রিপোর্ট২৪
গোপন সংবাদের মাধ্যমে নরসিংদী জেলার মাধবদী থানাধীন মাজার বাসস্ট্যান্ড (শেখেরচর বাবুরহাট) এলাকায় ঢাকা-সিলেট মহাসড়কে চেকপোস্ট বসিয়ে বিপুল পরিমান ফেন্সিডিল ও ইয়াবা ট্যাবলেট সহ ২ মাদক ব্যবসায়ীকে আটক করেছে র‌্যাব-১১ এর একটি টিম।

১০ জানুয়ারী (শুক্রাবর) বিকেলে নরসিংদী জেলার মাধবদী থানাধীন মাজার বাসস্ট্যান্ড ঢাকা-সিলেট মহাসড়ক থেকে বাংলাদেশ জাতীয় সংসদ এর লোগো সম্বলিত একটি প্রাইভেটকার তল্লাশী করে র‌্যাব-১১ এর সদস্যরা। সে সময় তল্লাশী করে প্রাইভেটকার থেকে ৮৭৩ বোতল ফেনসিডিল, ১৭০ পিস ইয়াবা ট্যাবলেট সহ মো. ওয়াসিম মিয়া (৩২) ও মো. রুহুল আমিন (৩২) কে আটক করে।

র‌্যাব সূত্রে জানা গেছে, আটককৃত মাদক ব্যবসায়ী ওয়াসিম নিজেকে একজন সংসদ সদস্য হিসেবে পরিচয় দেয় এবং মাদক ব্যবসায়ী রুহুল আমিন সংসদ সদস্যের গাড়ীচলক (ড্রাইবার) বলে জানায়। পরবর্তীতে র‌্যাব সদস্যরা গাড়ী তল্লাশী করতে চাইলে উল্লেখিত মাদক ব্যবসায়ীদ্বয় সেই কাজে বাধা প্রদান করে।

র‌্যাবের প্রাথমিক জিজ্ঞাসাবাদে জানা যায় যে, আসামী মো. ওয়াসিম মিয়া এর বাড়ী বি-বাড়ীয়া জেলার নাসিরনগর থানাধীন টেকানগর এলাকায় ও মোঃ রুহুল আমিন এর বাড়ী ঠাকুরগাঁ জেলার সদর থানাধীন জাহানপাড়া এলাকায়। গ্রেফতারকৃত আসামীরা প্রাইভেটকারে জাতীয় সংসদের লোগো ব্যবহার করে আইন শৃংখলা বাহিনীর চোখ ফাঁকি দিয়ে অভিনব কৌশলে দীর্ঘদিন ধরে নরসিংদী, নারায়ণগঞ্জ, ঢাকা ও এর আশপাশের এলাকায় নিষিদ্ধ মাদকদ্রব্য ফেনসিডিল ও ইয়াবা ক্রয়-বিক্রয় ও সরবরাহ করে আসছিল। তাদের একমাত্র পেশা ছিল মাদক ব্যবসা। জিজ্ঞাসাবাদে তারা আরোও স্বীকার করে যে, তারা পরস্পর যোগসাজসে দীর্ঘদিন যাবৎ অবৈধভাবে সীমান্ত এলাকা দিয়ে অভিনব কায়দায় নিষিদ্ধ মাদকদ্রব্য ফেনসিডিল ও ইয়াবা বাংলাদেশে প্রবেশ করায় এবং প্রাইভেটকারে জাতীয় সংসদের লোগো ব্যবহার করে ছদ¥বেশে জাতীয় সংসদ সচিবালয় এর পরিচয় দিয়ে বিশেষ কৌশলে নিয়ে এসে নরসিংদী, ঢাকা ও নারায়ণগঞ্জসহ দেশের বিভিন্ন স্থানে সরবরাহ করে আসছে। মাদকের বিরুদ্ধে র‌্যাবের অভিযান অব্যাহত থাকবে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *