রুবেলকে গাঁজাসহ গ্রেপ্তার করেছে ডিবি

নারায়ণগঞ্জ জেলা গোয়েন্দা (ডিবি) পুলিশের বিশেষ অভিযানে সাড়ে ২৬ কেজি গাঁজাসহ রুবেল ওরফে আরিফ নামের এক মাদক বিক্রেতাকে গ্রেপ্তার করা হয়েছে। বৃহস্পতিবার দিবাগত রাত ১১ টার পর রূপগঞ্জের গোলাকান্দাইল দক্ষিণপাড়া এলাকা থেকে গাঁজাসহ রুবেলকে আটক করে গোয়েন্দা পুলিশের সদস্যরা।

এ ঘটনায় গোয়েন্দা পুলিশের উপ পরিদর্শক (এসআই) সৈয়দ রুহুল আমিন বাদী হয়ে গ্রেপ্তার হওয়া রুবেল ওরফে আরিফ ও পলাতক মাদক বিক্রেতা সোহেলকে আসামী করে রূপগঞ্জ থানায় মাদক আইনে মামলা দায়ের করেছেন। বিষয়টি নিশ্চিত করেছেন রূপগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) এ এফ এম সায়েদ। বর্তমান গ্রেপ্তার হওয়া যুবক ডিবি হেফাজতে আছে বলেও জানান তিনি।

মাদক বিক্রেতা রুবেল রূপগঞ্জের চনপাড়া পূর্ণবাসন কেন্দ্র (ওয়ার্ড নং-৯) এর মৃত আজাহারের ছেলে ও পলাতক মাদক বিক্রেতা মো. সোহেল চনপাড়া এলাকার মৃত মোস্তফা মিয়ার ছেলে।

মামলায় বলা হয়, গোয়েন্দা পুলিশের একটি আভিযানিক দল বৃহস্পতিবার রাতে রূপগঞ্জ থানা এলাকায় বিশেষ অভিযান ডিউটিতে নিয়োজিত ছিলেন। রাত সাড়ে ১০টার দিকে বিশ^স্ত সূত্রে খবর আসে গোলাকান্দাইল এলাকার স্থানীয় মো. কামাল পাটোয়ারীর বাড়ীতে মাদক দ্রব্য গাঁজা মজুত আছে। ডিবি পুলিশ সংবাদটি নিশ্চিত হয়ে দ্রুত এলাকাটিতে গিয়ে অভিযান পরিচালনা করে এবং সাড়ে ২৬ কেজি গাঁজাসহ রুবেলকে আটক করে। পরে পুলিশের জিজ্ঞাসাবাদে রুবেল স্বীকার করে উদ্ধার হওয়া গাঁজা মো. সোহেলের।