বিশ্ব বাংলাদেশকে হাসিনার দেশ বলে চিনে- শওকত আলী

বেঙ্গল রিপোর্ট২৪
নারায়ণগঞ্জ জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আবু হাসনাত মো. শহিদ বাদল (ভিপি বাদল) বলেছেন, কোথাকার আবুল কালাম আজাদ এখন পর্যন্ত সদর উপজেলার চেয়ারম্যান হয়ে আছে। কি করে সে এত দিন চেয়ারম্যান থাকে। আর বেশি দিন থাকতে পারবেন না। আওয়ামীলীগ সরকার ক্ষমতায় থাকা সত্ত্বেও তিনি কিভাবে চেয়ারম্যান হয়।

শনিবার বিকেলে ফতুল্লা পাগলাবাজার সমিতির উদ্যোগে থানান আওয়ামীলীগের সভাপতি এম সাইফউল্লাহ বাদল এবং শওকত আলীকে সংবর্ধনা অনুষ্ঠানে তিনি এ কথা বলেন।

ভিপি বাদল বলেন, বিএনপির ভাইয়েরা অনেক কথা বলেন। তারা বলেন নির্বাচন সুষ্ঠ হয়নি, ভোট চুরি হয়েছে এমনকি আগের দিন ভোট হয়ে গেছে। তাহলে পার্লামেন্টে গেলেন কেন বিএনপির লোকেরা। আপনাদের লজ্জা করে না এই ধরনের বথা বলতে। তাই আমি বলি আপনারা তৈরী হন। উপজেলা নির্বাচন আসছে। আওয়ালীগ নাকি দোষি। দোষি হলে সেন্টু কি করে চেয়ারম্যান হয়। আমাদের দল গণতন্ত্র বিশ^াস করে।

শওকত আলী তার বক্তব্যে বলেন, সারা বিশ্ব বাংলাদেশকে হাসিনার দেশ বলে চিনে। এদেশের মানুষ বিদেশ গেলে তাকে জিজ্ঞেস করা হয় কোন দেশি তখন সে বলে বাংলাদেশি। তখন বিদেশীরা বলে ও হসিনার দেশের লোক। ১৬ বছরের কর্মকান্ডে আমি আপনাদের সন্তুস্ট করতে পারিনি। তার পরেও আপনারা আমাকে দলেয়র দায়িত্ব দিয়েছেন। কোন সন্ত্রাসী মাদক ব্যবসায়িদের নিয়ে আমরা রাজনিতী করতে চাই না। সংগঠনকে ভালোবাসুন।

এসময় শাহ আলম গাজী টেনুর সভাপতিত্বে উপস্থিত ছিলেন, মহানগর আওয়ামী লীগের যুগ্ম সম্পাদক শাহ নিজাম, ফতুল্লা থানা আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক এইচ এম ইসহাক, সদর উপজেলার মহিলা ভাইস চেয়ারম্যান ফাতেমা মনির, জেলা পরিষদের সদস্য মোস্তফা চৌধুরী, মোশতাক আহমেদ চৌধুরী ফতুল্লা থানা স্বেচ্ছাসেবক লীগের সভাপতি ফরিদ উদ্দিন আহমেদ লিটন, সাধারণ সম্পাদক মীর হোসেন মীরু, পাগলা বাজার সমিকির সাধারণ সম্পাদক মো. বাচ্চু প্রমুখ।