জনগনকে ভালো রাখার জন্য আল্লাহ ক্ষমতা দিয়েছেন শেখ হাসিনাকে

বেঙ্গল রিপোর্ট২৪
নারায়ণগঞ্জ জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আবু হাসনাত মো. শহিদ বাদল (তথা ভিপি বাদল) বলেছেন,চিরদিন কেউ ক্ষমতায় থাকবে না। আমি চিরদিন থাকবো না। এবং আওয়ামীলীগও চিরদিন ক্ষমতায় থাকবে না। তবে এটা ঠিক আওয়ামীলীগ জনগনের ভাগ্যের পরিবর্তনের জন্য সব সময় কাজ করে যাবে।

শনিবার বিকেলে ফতুল্লা পাগলাবাজার সমিতির উদ্যোগে থানান আওয়ামীলীগের সভাপতি এম সাইফউল্লাহ বাদল এবং শওকত আলীকে সংবর্ধনা অনুষ্ঠানে তিনি এ কথা বলেন।

ভিপি বাদল বলেন, শওকত এবং সাইফ উল্লাহ বাদল আওয়ামীলীগের নেতা বলভে ভুল করা হবে। দল মত নির্বিশেষে তারা সকল দলের নেতা। আমার বন্ধু টেনুকে বিনা দোষে গ্রেপ্তার করে নির্যাতন করা হয়েছে। তার কি অপরাদ ছিল আপনরাই বলেন। তিনি শামীম ওসমানের সহযোদ্ধা হিসেবে অপরাধী। সংসদ সদস্য শামীম ওসমান আমাদের আন্তরিক বন্ধু। অনেকে অনেক রংডং করেন, কিন্তু আমার কোন রং ডং নেই। আমার চেয়ার শেখ হাসিনার প্রতিনিধিত্ব করে। আমার এমপি হওয়ার দরকার নেই। এখন আপনাদের নেতা তৈরী করতে হবে। আর তা হলো কুতুরপুর আওয়ামীলীগের নেতা। ওই নেতা কে হবে। আমি নাম উল্লেখ না করলেও কর্মিরা শাহ আলম টেনু গাজীর নাম বলেছেন।

তিনি বলেন, ঢাকা ডিভিশন আওয়ামীলীগের দায়িত্বে থাকা সাবেক পাট ও বস্ত্র মন্ত্রী মির্জা আযম এই জেলার কোথায় কি অবস্থা সব খবর রাখেন। কোন ইউনিয়নের কমিটি হলো কি হলো না এবং কিভাবে কমিটি করতে তার দিক নির্দেশনা দিয়েছেন। বিভিন্ন জায়গার কমিটি হয়েগেছে কোন অসুবিধা নেই। তিনি বলেছেন, জেলা যদি প্রয়োজন মনে করে এবং আমাদের রিপোর্টে যদি আসে তাহলে প্রত্যেকটি ইউনিটে জেলা কমিটি টিম করবে। ইউনিয়ন পর্যায়ের সম্মেলনে কেন্দ্রীয় আওয়ামীলীগের নেতারা আসবে। যদি আমরা চাই তাই হবে। আমাদের দলের চেয়ে বেশি কেউ জনগনের সেবা করতে পারছে বলতে পারবেন ভাইয়েরা। দেশের জনগনকে ভালো রাখার জন্য শেখ হাসিনাকে আল্লাহ ক্ষমতা দিয়েছেন। তার সহযোদ্ধা হিসেবে আমাদের ভাগ্যের উন্নয়নের জন্য শামীম ওসমান কাজ করে যাচ্ছেন। তিনি রাত পরিশ্রম করে যাচ্ছে। শামীম ওসমান ৮ থেকে ১০ জন মন্ত্রীর চেয়ে বেশি ক্ষমতা রাখে। সে বাংলাদেশে ওয়ান পিছ। আমরা তার সহযোদ্ধা হিসেবে কাজ করে যাবো।