নির্বাহী সদস্য পারভিন ওসমানকে বিভিন্ন সংগঠনের শুভেচছা

বেঙ্গল রিপোর্ট২৪
কেন্দ্রীয় জাতীয় পার্টির নির্বাহী সদস্য নির্বাচিত হওয়ায় নারায়ণগঞ্জ ৫ আসনের সাবেক সাংসদ প্রয়াত নাসিম ওসমানের সহধর্মিনী পারভিন ওসমানকে ফুল দিয়ে শুভেচ্ছা জানান নেতৃবৃন্দ।

রোববার (২ ফেব্রুয়ারী) সন্ধার পর শহরের কলেজ রোড তার নিজ কার্যালয় এ শুভেচ্ছা জানানো হয়। জাতীয় নিটিং ডাইং গার্মেন্টস শ্রমিক ফেডারেশন, জেলা মাইক্রোবাস ও ট্যাক্সি মালিক সমিতি, জেলা সিএনজি অটোরিক্স্র সড়ক পরিবহন মালিক সমিতি এবং বন্দর উপজেলা জাতীয় ছাত্র সমাজ, নারায়ণগঞ্জ দোকান ও কর্মচারি মালিক সমিতি সহ জেলার বিভিন্ন সংগঠন গুলোও তাকে ফুলেল শুভেচ্ছা জানান। পারভীন ওসমান তাদের উদ্দেশ্যে বলেন, আমি সব সময় আপনাদের পাশে আছি এবং থাকবো। কেননা নাসিম ওসমান সর্বদা গরিবদের পাশে থাকতেন। তিনি সাধারণ মানুষের জন্য কাজ করে গেছেন।

এসময় উপস্থিত ছিলেন, নাসিম ওসমান দুস্থঃকল্যান ফাউন্ডেশনের সভাপতি তরিকুল ইসলাম লিমন, দুরপাল্লা পরিবহন শ্রমিক মালিক সমিতির সভাপতি মো. সাইদুর রহমান সেন্টু,সিনিয়র সহ সভাপতি কবির হোসেন,শরীফুল ইসলাম, সাধারণ সম্পাদক জিয়াউর রহমান লিয়ন, যুগ্ম সাধারণ সম্পাদক অমিতাব সরকার, সাংগঠনিক সম্পাদক শিবু রায়,প্রচার সম্পাদক মো. নয়ন,সমাজ কল্যান সম্পাদক মো. জামাল হোসেন প্রমুখ।

প্রসঙ্গত, এ বছরের ২৯ জানুয়ারি জাতীয় পার্টির নির্বাহী সদস্য হিসেবে নারায়ণগঞ্জ ৫ আসনের সাবেক সংসদ সদস্য নাসিম ওসমানের সহ ধর্মিনী পারভীন ওসমানের নাম ঘোষণা করেছেন জাতীয় পার্টির চেয়ারম্যান ও সংসদে বিরোধীদলীয় উপনেতা জিএম কাদের।