জিএম কাদেরকে কাজী দেলোয়ারের শুভেচ্ছা

বেঙ্গল রিপোর্ট২৪
নারায়ণগঞ্জের প্রয়াত সংসদ সদস্য একেএম নাসিম ওসমানের সহধর্মীনী পারভীন ওসমান ও নারায়ণগঞ্জ ৪ আসনে জাতীয় পাটি থেকে মনোনীত দুইবারের সংসদ সদস্য পদপ্রার্থী সালাউদ্দিন খোকা মোল্লাকে জাতীয় পার্টির কেন্দ্রীয় কমিটিতে সম্মানজনক পদ দেয়ায় পার্টির চেয়ারম্যান গোলাম মো. কাদেরকে শুভেচ্ছা ও অভিনন্দন জানিয়েছেন নারায়ণগঞ্জ সদর জাতীয় পার্টির সচিব কাজী দেলোয়ার হোসেন।

ফতুল্লায় সদর জাতীয় পার্টির কার্যালয়ে নেতাকর্মীদের সাথে মতবিনিময় সভায় তিনি আরো বলেন সংসদ সদস্য একেএম সেলিম ওসমান, লিয়াকত হোসেন খোকা ও আলমগীর শিকদার লোটনকে প্রেসিডিয়াম সদস্য সহ ১৫ জন কেন্দ্রীয় কমিটিতে অন্তর্ভূক্ত হওয়ায় নারায়ণগঞ্জ জাতীয় পার্টির নেতাকর্মীদের দীর্ঘদিনের মনের আশা পূর্ণ হয়েছে।

তিনি আরো বলেন, ইতি পূর্বে সেলিম ওসমান তাঁর ব্যবসায়ীক কার্যালয়ে জাতীয় পার্টির নেতাকর্মীদের মিলনমেলা ঘটিয়ে প্রশংসা কুঁড়িয়েছেন। এখন অতীতের সব বেধাবেধ ভুলে সদর জাতীয় পার্টিকে সু-সংগঠিত করার সময় এসেছে। তাই পার্টির প্রেসিডিয়াম সদস্য সেলিম ওসমানের সাথে সমন্বয় ঘটিয়ে সদর উপজেলা জাতীয় পার্টিকে শক্তিশালী ও সু-সংগঠিত করার অনুরোধ করছি। এসময় উপস্থিত ছিলেন জাতীয় পার্টির নেতা শফিকুল ইসলাম, মো. মুহিত, মো. আনোয়ার, সাইফুল ইসলাম বাহার, আব্দুল বাসেত ও পিচ্চি সাইদ।