মুক্তির আগেই বিতর্কে সাইফ-কন্যা

মুক্তির আগেই বিতর্কে সাইফ-কন্যা

‘কেদারনাথ’-এর টিজার সামনে আসার পর থেকেই একটু একটু করে গুঞ্জন শোনা যায়। ট্রেলার মুক্তি পাবার পর  অভিযোগ উঠে ‘কেদারনাথ’-এ ধর্মীয় অনুভূতিতে আঘাত করা হয়েছে। একজন ভিন্নধর্মী পুরুষের সঙ্গে যেভাবে হিন্দু মেয়ের সম্পর্ক দেখানো হয়েছে, তা একেবারেই অনুচিত।

কেদারনাথের মতো জায়গায় দাঁড়িয়ে দুটি ভিন্ন সম্প্রদায়ের মানুষের মনের মিলনকে তুলে ধরে হিন্দুদের ভাবাবেগে আঘাত দেয়া হয়েছে বলে বেশ কয়েকটি সংগঠনের পক্ষে দাবি করা হয়। পশাপাশি সিনেমাটি নিষিদ্ধ করার দাবি তোলেন কেদারনাথের পুরোহিতরাও। যা নিয়ে বেশ কিছুদিন একাধিক বিতর্ক মাথা চাড়া দিয়ে ওঠে।

এ বিষয়ে সারা আলি খানকে প্রশ্ন করা হলে তিনি বলেন, ‘কেদারনাথ’-এ কোনও মানুষের ভাবাবেগে আঘাত লাগে, এমন কিছু দেখানো হয়নি। তবে সব সিনেমা সবার ভালো লাগে না। এক্ষেত্রেও সেই একই বিষয় হয়েছে।

সাইফ আলী খানের কন্যা সারা আলী খানের অভিষেক ঘটতে যাচ্ছে বলিউডে। পরিচালক অভিষেক কাপুরের কাপুরের ‘কেদারনাথ’ সিনেমায় তিনি প্রথমবারের মত অভিনয়ে নামছেন। তবে মুক্তির আগেই বিতর্কে পড়েছেন তিনি। কী নিয়ে এই বিতর্ক?

এদিকে ‘কেদারনাথ’-এর ট্রেলার মুক্তি পাবার পর বিজেপি নেতা অজেন্দ্র অজয় দাবি করেন, এই সিনেমা হিন্দুদের ভাবাবেগে আঘাত করেছে। এখানে শুধু দুটি ভিন্ন সম্প্রদায়ের মানুষের প্রেম নিয়ে প্রশ্ন তোলা নয়, কেদারনাথের মত জায়গায় দাঁড়িয়ে দু’জন মানুষের ভালোবাসা কীভাবে অপরিণত থেকে যায়, তা দেখানো হয়েছে। যা কয়েক কোটি হিন্দু ধর্মের মানুষের বিশ্বাসে আঘাত করেছে

সংবাদটি শেয়ার করুন




Copyright © 2019 All rights reserved bengalreport24.com
Design BY NewsTheme