মাদক-সন্ত্রাসের বিরুদ্ধে জিরো টলারেন্স; প্রজন্ম সোনারগাঁ’র ইফতারে এসপি হারুন

মাদক-সন্ত্রাসের বিরুদ্ধে জিরো টলারেন্স; প্রজন্ম সোনারগাঁ’র ইফতারে এসপি হারুন

মাদক, সন্ত্রাস আর চাঁদাবাজির বিরুদ্ধে কঠোর হুশিয়ারি দিয়ে নারায়নগঞ্জ জেলা পুলিশ সুপার হারুন অর রশিদ বলেছেন, এ সকল কাজে যদি কেউ জড়িত থাকে আপনারা স্থানীয় পুলিশ প্রশাসনকে জানাবেন, তাৎক্ষনিক ব্যাবস্থা নেয়া হবে। এ ব্যাপারে কাউকে ছাড় দেওয়া হবেনা।

প্রজন্ম সোনারগাঁও এর সভাপতি ও সুপ্রিম কোর্টের আইনজীবী ড. সেলিনা আক্তারের উদ্যোগে এলাকার এতিম, দুস্থ, প্রতিবন্ধী, সাংবাদিক ও মুক্তিযোদ্ধাদের সন্মানে ইফতারপূর্ব এক আলোচনা সভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন। তিনি আরো বলেন, আমি এ ধরনের সামাজিক সংগঠন ও এর উদ্যোক্তাদের স্বাগত জানাই, যারা সমাজের কল্যানের জন্য কাজ করে। এ সময় তিনি প্রজন্ম সোনারগাঁও এর যেকোন জনহিতকর কর্মসূচিতে তার পক্ষ থেকে সার্বিক সহায়তারও আশ্বাস দেন।

সন্মানীত অতিথির বক্তব্যে নারায়নগঞ্জ জেলা আওয়ামীলীগের সভাপতি আব্দুল হাই বলেন, আমরা নারায়নগঞ্জের অতীত ঐতিহ্য ফিরিয়ে আনতে চাই। এজন্য সন্ত্রাসী ও তাদের গডফাদারদের আমরা সামাজিকভাবে প্রতিহত করব। বর্তমান সরকারের আমলে নারায়ণগঞ্জ জেলা অন্য যেকোন সময়ের চেয়ে ভাল আর এটি সম্ভব হয়েছে পুলিশ প্রশাসনের সহযোগিতায়। জেলা আওয়ামীলীগের পক্ষ থেকে সন্ত্রাস ও চাঁদাবাজদের বিরুদ্ধে গৃহীত পুলিশের সকল পদেক্ষেপকে স্বাগত জানান তিনি।

এ সময় অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন সোনারগাঁও থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মোঃ মনিরুজ্জামান, সোনারগাঁও উপজেলা আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক সুলতান আহমেদ মোল্লা বাদশা, সোনারগাঁও উপজেলা মুক্তিযোদ্ধা কমান্ডার সোহেল রানা, ডেপুটি কমান্ডার ওসমান গনী, জাহাঙ্গীর নগর বিশ্ববিদ্যালয়ের শিক্ষক সাজু সাহা, সোনারগাঁও জি আর কলেজের অধ্যক্ষ সুলতান মিয়া, সোনারগাঁ মহিলা কলেজের সিনিয়র শিক্ষক উত্তম কুমার, সোনারগাঁও প্রেস ক্লাবের সেক্রেটারি আল আমিন তুষার, প্রথম আলোর সোনারগাঁও প্রতিনিধি মনিরুজ্জামান মনির,

এটিএন বাংলার ভাইস প্রেসিডেন্ট রাসেল মাহমুদ, চ্যানেল আই এর স্টাফ রিপোর্টার ও ব্রাইট সোনারগাঁয়ের সভাপতি আক্তার হাবিব, উপজেলা সমাজ কল্যান কর্মকর্তা সাকিবা সুলতানা, সরকারী প্রাথমিক শিক্ষা বোর্ডের কর্মকর্তা আজহারুল ইসলাম, মুক্তিযোদ্ধা সন্তান সংঘঠনের সভাপতি সনিয়া, সেক্রেটারি মাহফুজ, বঙ্গবন্ধু সাংস্কৃতিক পরিষদের সভাপতি আজিজুল ইসলাম মুকুল, সেক্রেটারি মোস্তাফিজুর রহমান মাসুম, বিশিষ্ট সমাজ সেবক আবু নাঈম ইকবাল,

আসাফোর সভাপতি সালাউদ্দিন মাস্টার, সেক্রেটারি রহিমা আলম, প্রজন্ম সোনারগাঁও এর সাধারন সম্পাদক রবিউল হুসাইনসহ স্থানীয় রাজনীতিক, সাংবাদিক, শিক্ষক ও সুশীল সমাজের প্রতিনিধিরা উপস্থিত ছিলেন। ইফতারের পূর্বে মুনাজাত পরিচালনা করেন জগন্নাথ বিশ্ববিদ্যালয়ের শিক্ষক ড. মোঃ রেজাউল হোসাইন।

সংবাদটি শেয়ার করুন




Copyright © 2019 All rights reserved bengalreport24.com
Design BY NewsTheme