প্রবীন সাংবাদিক দীল মোহাম্মদ দীলু করোনায় আক্রান্ত

নারায়ণগঞ্জ জেলা প্রেস ক্লাবের সাধারণ সম্পাদক সিনিয়র সাংবাদিক আলহাজ্ব সৈয়দ দীল মোহাম্মদ দীলু করোনাভাইরাসে আক্রান্ত হয়েছেন।

মঙ্গলবার শারিরীক অসুস্থতা দেখা দিলে করোনা টেষ্ট করা হয় প্রবীন এই সাংবাদিকের। বুধবার পরীক্ষার রিপোর্টে মাধ্যমে জানা যায় তিনি করোনাভাইরাসে আক্রান্ত হয়েছে।

পরিবার সূত্রে জানা গেছে, করোনায় আক্রন্ত হয়েছেন বিষয়টি জানারপর স্বাস্থ্য মন্ত্রণালয়ের নির্দেশানুযায়ী ও সরকারী বিধিমোতাবেক সৈয়দ দীল মোহাম্মদ দীলুকে ১৪ দিনের হোম কোয়ারেন্টাইনে রাখা হয়েছে। পরিবারের সদস্যরা তার দ্রুত সুস্থ্যতা কামনা করে সকলের নিকট দোয়া চেয়েছেন।

সৈয়দ দীল মোহাম্মদ দীলু নারায়ণগঞ্জের সামাজিক ও অরাজনৈতিক বেশ কয়েকটি সংগঠনের সাথে সম্পৃক্ত রয়েছেন। তিনি নারায়ণগঞ্জ রাইফেল ক্লাবের স্থায়ী সদস্য, উপদেষ্টা হিসেবে সংযুক্ত রয়েছে ইউনেস্কো ক্লাব অব নারায়ণগঞ্জের ও নারায়ণগঞ্জ জেলা প্রবাসী ও প্রবাস ফেরত কল্যাণ পরিষদের, দৈনিক সচেতন পএিকার নির্বাহী সম্পাদক, সাবেক সাপ্তাহিক আজকের নারায়ণগঞ্জ ও দৈনিক আজকের নারায়ণগঞ্জ এর প্রকাশক ও সম্পাদক এবং অনলাইন নিউজ পোর্টাল বেঙ্গল রিপোর্ট২৪ এর সম্পাদক হিসেবেও তিনি নিযুক্ত রয়েছেন।