পুলিশ প্রশাসনকে “আমরা নারায়ণগঞ্জবাসীর” অভিনন্দন

পুলিশ প্রশাসনকে “আমরা নারায়ণগঞ্জবাসীর” অভিনন্দন

প্রেস বিজ্ঞপ্তি:
স্বাধীনতার পর নাগরিক অধিকার অধিকাংশ ক্ষেত্রেই নারায়ণগঞ্জ নগরবাসী অবহেলিত। এক শ্রেণির সুবিধাবাদী লোক রাজনৈতিক ছত্রছায়ায় জনভোগান্তি বৃদ্ধি করে তাদের পকেট ভারী করে আসছে।

অসহায় ভুক্তভোগী জনগণ আশার জায়গাগুলির কাছে জিম্মি হয়ে থাকছে এবং রয়েছে। “আমরা নারায়ণগঞ্জবাসী” সংগঠন দীর্ঘদিন যাবৎ ফুটপাথ হকারমুক্তসহ হকারদের পুনর্বাসন করার জন্য প্রশাসনের নিকট জোর দাবী জানিয়ে আসছিল। কিন্তু প্রশাসনের নির্বিকার ভূমিকার জন্য নগরবাসী হতাশায় নিমোজ্জিত ছিল।

সম্প্রতি পুলিশ সুপারের নেতৃত্বে জেলা পুলিশ প্রশাসনের কর্তৃক ফুটপাথ হকারমুক্ত করার কার্যকরী জটিকা অভিযানের কারণে নগরবাসী স্বাচ্ছন্দে ফুটপাথে চলাফেরা করতে পারছেন এবং রাস্তায় যানযট মুক্তভাবে গাড়ী ও সাধারণ পথচারী নির্বিঘেœ চলাচল করছে।

এ ধরনের জরুরী জনস্বার্থ সংশ্লিষ্ট প্রশংসিত উদ্যোগকে আমরা “আমরা নারায়ণগঞ্জবাসী” সংগঠনের পক্ষ থেকে অভিনন্দন ও স্বাগত জানাই এবং একইসাথে এই উদ্যোগ যাতে অবৈধ উপার্জনকারী কোন পেশী শক্তির কাছে পরাস্ত না হয় সেদিকে দৃষ্টি রাখার জন্য জেলা পুলিশ সুপারের নিকট জোরালো আহ্বান জানাচ্ছি।

এ প্রসঙ্গে উল্লেখ্য যে, হকারদের পুনর্বাসন ও আর্থিক অস্বচ্ছল মানুষদের নিত্যপ্রয়োজনীয় দ্রবাদি অপেক্ষাকৃত কমমূল্যে ক্রয় করার জন্য প্রতি সপ্তাহের শুক্রবার ও শনিবার ঈদগাহ ময়দান, খানপুর হাসপাতাল এর সম্মুখস্ত রাস্তা এবং জিমখানার রাসেল পার্কের উন্মোক্ত জায়গায় বিকল্প ব্যবস্থা করার জন্য অনুরোধ জানাচ্ছি।

সংবাদটি শেয়ার করুন




Copyright © 2019 All rights reserved bengalreport24.com
Design BY NewsTheme