নারায়ণগঞ্জে মাদক মামলায় ৪ জনের যাবজ্জীবন দন্ড

মাদক মামলায় ৪ জনের যাবজ্জীবন কারাদন্ড দিয়েছেন নারায়ণগঞ্জের একটি আদালত। অতিরিক্ত জেলা ও দায়রা জজ বেগম সাবিনা ইয়াসমিনের আদালত বুধবার দুপুরে এ আদেশ দিয়েছেন। একই সাথে আসামিদের আরেক ধারায় ৫ বছরে কারাদণ্ডে দন্ডিত করেছে।

যাবজ্জীবন দণ্ডপ্রাপ্তরা হলেন, নগরীর টান বাজার সুইপার কলোনী এলাকার গপি লালের দুই ছেলে সাগর(২৬) ও লাল (৪১), মনি লালের ছেলে রুবেল (২৮) এবং মদন লালের ছেলে রাজিব (২৪)

নারায়ণগঞ্জের আদালত পুলিশের পরিদর্শক আসাদুজ্জামান এ তথ্য নিশ্চিত করেছেন। তিনি জানান, মাদক মালায় হিরোইন বিক্রির অপরাধে ৪ আসামীকে যাবজ্জীবন কারাদন্ড দিয়েছেন। একই সাথে আসামীদের গাজা বিক্রির অপরাধে আরও ৫ বছরের সাজা দিয়েছেন আদালত।

তিনি জানান, মামলার ৫ নং আসামি টান বাজার সুইপার কলোনীর ভোলা (২৬) কে ৫ বছরের কারাদণ্ড দিয়েছেন আদালত। সে মামলার পলাতক আসামি।

আদালত পুলিশের পরিদর্শক আরও জানান, ২০১১ সালের ২২ মে নারায়ণগঞ্জ নগরীর টান বাজার সুইপার কলোনীর এলাকায় অভিযান চালিয়ে ওই আসামিদের আটক করে র‌্যাব-১১। তাদের কাছ থেকে বিপুল পরিমাণ হেরোইন ও গাজা জব্দ করা হয়। পরে তাদের বিরুদ্ধে র‌্যাব-১১ এর কর্মকর্তা খোরশেদ আলম বাদী হয়ে মাদক আইনে মামলা করেন। সেই মামলায় আদালত আজ এ রায় দিয়েছেন।