তরুণীকে যৌন নির্যাতনের অভিযোগে গ্রেপ্তার-১

নারায়ণগঞ্জে তরুণীকে যৌন নির্যাতনের অভিযোগে মো. দুলাল নামের একজনকে গ্রেপ্তার করেছে পুলিশ। আজ রোববার সকালে নগরীর জল্লারপাড় এলাকা থেকে দুলালকে গ্রেপ্তার করে আদালতে পাঠায় সদর মডেল থানার পুলিশ।

এর আগে শনিবার দিবাগত রাত (রোববার) নির্যাতনের শিকার তরুণী বাদী হয়ে মো. দুলালের বিরুদ্ধে নারী ও শিশু নির্যাতন দমন আইনে মামলা দায়ের করেন।

মামলার বিষয়টি নিশ্চিত করে নারায়ণগঞ্জ সদর মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শাহজামান জানান, তরুণীকে যৌন নির্যাতন করেছে এমন অভিযোগের প্রেক্ষিতে থানায় একটি মামলা হয়। পরে পুলিশ অভিযান চালিয়ে অভিযুক্ত দুলালকে গ্রেপ্তার করে আদালতে সোপর্দ করে।

মামলায় বলা হয়, তরুণী একজন গৃহিনী। স্বামীর সাথে বিবাহ বিচ্ছেদের পর দুই সন্তানকে নিয়ে বন্দরে তার বাবার বাড়ীতে থাকে। নির্যাতনকারী দুলাল তরুনীর বাবার পূর্ব পরিচিত হিসেবে তাদের বাসায় যাতায়েত ছিল তার। দুলাল বিবাহিত হওয়া সত্ত্বেও ওই তরুনীকে বিবাহের করার প্রস্তাব দেয়। এতে তরুনীসহ তার পরিবার রাজি না হওয়ায় দুলাল তরুণীর চলারপথে ও বিভিন্ন সময় মোবাইল ফোনে উত্যাক্ত করে আসছিল।

মামলায় আরো বলা হয়, গত শনিবার সন্ধ্যায় তরুণীর খালাতো বোন নগরীর জল্লারপাড় এলাকার বাসায় বেড়াতে আসে সে। সন্ধ্যা সাড়ে ৭টায় দুলাল ওই তরুণীকে তার খালাতো বোনের বাসার সামনের একটি পরিত্যাক্ত জায়গায় একা পেয়ে তার হাত ধরে টানাটানি করে এবং শরীরের বিভিন্ন স্পর্শকাতর স্থানে হাত দিয়ে যৌন নির্যাতন করে।