অজ্ঞানপার্টির খপ্পড়ে পড়ে সদর মাধ্যমিক শিক্ষা অফিসার

নারায়ণগঞ্জ সদর উপজেলা মাধ্যমিক শিক্ষা অফিসার অজ্ঞান পার্টির খপ্পড়ে পড়ে লাইফ সাপোর্টে রয়েছেন।

দুই দিন পূর্বে শিক্ষা অফিসার এস.এম আবু তালেব রাজধানীতে অজ্ঞান পার্টির খপ্পড়ে পড়েন। বর্তমানে রাজধারাজধানীর একটি হাসপাতালে লাইফ সাপোর্টে চিকিৎসাধীন রয়েছেন তিনি । বিষয়টি নিশ্চিত করেছেন নারায়ণগঞ্জ সদর উপজেলার নির্বাহী কর্মকর্তা (ইউএনও) নাহিদা বারিক।
বুধবার (২৬ ফেব্রুয়ারী) সকালে নারায়ণগঞ্জ সদর উপজেলা মিলনায়তনে অনুষ্ঠিত সদর উপজেলায় উপজেলা কেন্দ্রীয় সমবায় সমিতি লিমিটেডের ৩২ তম বার্ষিক সাধারণ সভায় প্রধান অতিথির বক্তব্যে এ তথ্য জানান নাহিদা বারিক।

এসময় তিনি বলেন, সদর উপজেলা প্রাথমিক শিক্ষা অফিসার দীর্ঘদিন ধরেই অসুস্থ। মাধ্যমিক শিক্ষা অফিসার পরশুদিন রাতে অজ্ঞান পার্টির খপ্পড়ে পড়ে লাইফ সাপোর্টে রয়েছেন। আপনারা যে যেভাবে যে অবস্থায় কাজ করছেন তারা সবাই সাবধানে চলাফেরা করবেন।

সদর উপজেলা কেন্দ্রীয় সমবায় সমিতি লিমিটেড এর সভাপতি ও সিদ্ধিরগঞ্জ থানা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক হাজী মোঃ ইয়াসিন মিয়া এর সভাপতিত্বে ও সদর উপজেলা পল্লী উন্নয়ন কর্মকর্তা মোঃ বেলাল হোসেন এর সঞ্চালনায় এসময় উপস্থিত ছিলেন, জেলা পল্লী উন্নয়ন এর উপ-পরিচালক সামসুন নাহার, উপজেলা সমবায় কর্মকর্তা মোঃ নাজমুল হাসান, উপজেলা কেন্দ্রীয় সমবায় সমিতি লিঃ এর সহ সভাপতি মোঃ নূর হোসেন, সিদ্ধিরগঞ্জ মিজমিজি দক্ষিণ পাড়া কৃষক সমিতির ম্যানেজার মোস্তফা কামাল প্রমুখ।

FacebookTwitterInstagramPinterestLinkedInGoogle+YoutubeRedditDribbbleBehanceGithubCodePenEmail